Indian Prime Time
True News only ....

কাউন্সিলরের মৃত্যুর প্রতিবাদে ১২ ঘণ্টা বন্‌ধের ডাক দিল কংগ্রেস

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ পুরুলিয়াঃ ১৩ ই মার্চ পুরুলিয়ার ঝালদায় কংগ্রেস কাউন্সিলর তপন কান্দুকে খুনের ঘটনায় গতকাল কলকাতা হাইকোর্ট এই মামলার তদন্তভার সিবিআইয়ের হাতে তুলে দেয়। আর আজ থেকেই সিবিআই তদন্ত শুরু করছে। এদিন তদন্তকারী সংস্থার আধিকারিকরা ঝালদায় গিয়ে সরেজমিনে ওই এলাকা পরিদর্শন করেন।

- Sponsored -

- Sponsored -

এছাড়া এদিন প্রশাসন ঝালদায় পুরবোর্ড গঠনের উদ্দেশ্যে বৈঠক ডেকেছে। ঝালদার মহকুমা শাসক ঋতম ঝাঁ বলেন, ‘‘মঙ্গলবার বোর্ড গঠনের জন্য বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। এই নিয়ে কাউন্সিলারদের চিঠিও পাঠানো হয়েছে।’’ কংগ্রেস এই ঘটনার প্রতিবাদে কালো ব্যাচ পরে কালো দিবস পালন করবে।

পুরুলিয়ার জেলা কংগ্রেস সভাপতি নেপাল মাহাতো বলেন, ‘‘এইভাবে মানুষ খুন করে বোর্ড গঠন করে ঝালদার মানুষ মেনে নেবে না। তাই মঙ্গলবার ঝালদায় গণতন্ত্রের কালো দিবস পালিত হবে। আমরা সকালবেলা ১০ টা থেকে বিকেলবেলা ৫ টা অবধি কালো ব্যাজ পরে থাকব। ঝালদা পুরসভার সামনে অবস্থান বিক্ষোভও করব।’’

কিন্তু পুলিশ কংগ্রেসের বিক্ষোভ মিছিল আটকে দেওয়ায় পুলিশের সাথে মিছিলকারীদের ধ্বস্তাধস্তি শুরু হয়। এই পরিস্থিতিতে কংগ্রেস কর্মীরা পুরসভার ভেতরে ঢুকে শ্লোগান চালিয়ে চেয়ার-টেবিল ভাঙচুর করে বিক্ষোভ দেখাতে শুরু করেন।

এর পাশাপাশি কংগ্রেস নিহত তপন কান্দুর স্ত্রী পূর্ণিমা কান্দুর উপর পুুলিশী হেনস্থার প্রতিবাদে বুধবার ১২ ঘণ্টার বন্‌ধের ডাক দিয়েছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored