Indian Prime Time
True News only ....

প্রকাশ্য রাস্তায় এক যুবককে শাস্তি দিলেন চুঁচুড়ার বিধায়ক

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ হুগলীঃ হুগলীর চুঁচুড়ার তৃণমূল বিধায়ক অসিত মজুমদারের বিরুদ্ধে এক জন যুবককে কান ধরে ওঠবস করিয়ে শাস্তি দেওয়ার অভিযোগ উঠলো। এই গোটা ঘটনাটির ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই বিজেপি নিন্দায় সরব হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল অসিত মজুমদার বিধানসভা থেকে দিল্লি রোড দিয়ে রাজহাট হয়ে ব্যান্ডেল দিয়ে ফেরার সময় কাজিডাঙার কাছে দেখেন কয়েকজন মিলে পোলবা হাসপাতালের স্বাস্থ্যকর্মী শুভজিৎ ব্যানার্জিকে হেনস্থা করছে। এরপর বিধায়ক গাড়ি দাঁড় করিয়ে নেমে পড়েন। আর যারা হেনস্থা করছিল তাদের সবাই বিধায়ককে চিনতে পেরে চম্পট দেয়।

তবে এক জন যুবককে ধরে ফেলা হলে অসিত মজুমদার তাকে বকাবকি করেন। আর কান ধরে ওঠবস করান। বিজেপির সম্পাদক সুরেশ সাউ এই প্রসঙ্গে জানান, “বিধায়ক নিজে বলছেন আইন হাতে তুলে না নিতে। আর এক জন যুবককে রাস্তায় কান ধরে ওঠবস করাচ্ছেন। ওই যুবক যদি অন্যায় করে থাকে তাহলে বিধায়ক পুলিশ ডাকলেন না কেন। এই ঘটনা নিন্দাজনক।”

- Sponsored -

- Sponsored -

পাল্টা অসিত মজুমদার বলেন, “আমি পোলবা ও মগড়া হাসপাতালের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান। বাড়ি ফেরার সময় দেখি, কয়েকজন পোলবা হাসপাতালের এক জন কর্মীকে ধরে হেনস্থা করছে। তারা রীতিমতো মারমুখী। বিষয়টির ব্যাপার জানতে গাড়ি থেকে নামতেই দুই জন পালিয়ে যায়। আমি থানায় ফোন করে ওদের তুলিয়ে দিতাম। কিন্তু একজনের মা-বাবা এসে হাতে-পায়ে ধরে বারণ করলেন।

তখন ওই যুবককে কান ধরে ওঠবস করাই। ওই যুবককে এও বলা হয়েছে যে, কেউ কিছু অন্যায় করে থাকলে তার জন্য আইন আছে, থানা পুলিশ আছে। বিচারের দায়িত্ব কেউ যেন নিজের হাতে না নেয়। আবার যদি এমন দেখি, যা করেছি আবার তা করব।” পরে শুভজিৎ ব্যানার্জি ব্যান্ডেল পুলিশ ফাঁড়িতে ওই যুবকদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored