Indian Prime Time
True News only ....

রাজ্যে প্রচারে আসছেন আসাদউদ্দিন ওয়াইসি

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ অনুপ চট্টোপাধ্যায়ঃ আগামী ২৫ শে ফেব্রুয়ারী রাজ্যে আসছেন মিম প্রধান আসাদউদ্দিন ওয়াইসি। বাংলার ভোটে নিজের দলের প্রার্থী ঠিক করতেই তিনি কলকাতায় আসছেন। এছাড়াও বিধানসভা ভোটে আব্বাস সিদ্দিকীর দলের সঙ্গে জোটের আলোচনাও করতে পারেন আসাদউদ্দিন ওয়াইসি।

এই প্রথম নয় এর আগেও একবার আসাদউদ্দিন ওয়াইসি বাংলায় এসেছিলেন। তিনি ফুরফুরা শরিফে গিয়ে আব্বাস সিদ্দিকীর দলের সঙ্গে দলের আসন সমঝোতা নিয়ে একটি বৈঠক করেছিলেন অল-ইন্ডিয়া-মজলিস-এ-ইত্তেহাদ-আল-মুসলিমিন বা মিম প্রধান।

- Sponsored -

- Sponsored -

দলীয় সূত্রে খবরের ভিত্তিতে জানা যায়, আগামী ২৫ শে ফেব্রুয়ারী আসাদউদ্দিন ওয়াইসি রাজ্য নেতাদের সঙ্গে আসাদউদ্দিন ওয়াইসি বৈঠক করবেন। এমনকি তিনি নিজেই আসন্ন বিধানসভা নির্বাচনের জন্য প্রার্থী বাছাই করতে পারেন।

সদ্য সমাপ্ত বিহার বিধানসভা নির্বাচনে পাঁচটি আসন জয়ের পর মিম নেতৃত্ব ঘোষণা করেছে, “তারা বাংলায় বিধানসভা ভোটে প্রতিদ্বন্দ্বিতা করবে। রাজ্যের সংখ্যালঘু অধ্যুষিত জেলা মালদা, মুর্শিদাবাদ সহ যেখানে মুসলিম ভোট বেশী রয়েছে সেখানেই প্রার্থী দেবে মিম”। এক্ষেত্রে তারা রাজ্যজুড়ে শাখা-প্রশাখা ছড়িয়ে শাসকদল তৃণমূল কংগ্রেসকে টক্কর দিতে চাইছে।

মিমের মুখপাত্র সৈয়দ ওয়াসিম ওয়াকার জানিয়েছেন, “২০২১ এর মুখে বাংলায় প্রচার করতে আগামী ২৫ ফেব্রুয়ারী আসাদউদ্দিন ওয়াইসি কলকাতায় এসে কয়েকটি সভা ও পদযাত্রায় অংশ নেবেন। তিনি কলকাতার মেটিয়াবুরুজের কারবালা ময়দানে প্রথম জনসভা করবেন।এছাড়াও তিনি দক্ষিণবঙ্গের মুর্শিদাবাদে একটি জনসভা করতে যেতে পারেন”।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored