Indian Prime Time
True News only ....

প্রার্থীর বাড়িতে গুলি চালানোর অভিযোগ বিজেপির বিরুদ্ধে

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ ত্রিপুরাঃ ত্রিপুরা জুড়ে অশান্তির পরিবেশ লেগেই আছে। এবার ত্রিপুরার রাজধানী আগরতলায় তৃণমূল প্রার্থীর বাড়ি লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ উঠছে বিজেপির বিরুদ্ধে। এই ঘটনাকে কেন্দ্র করে আবারও উত্তপ্ত গোটা রাজ্য।

সূত্রের ভিত্তিতে জানা গেছে, গতকাল রাতেরবেলা আগরতলা পুরনিগমের এক নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী গৌরী মজুমদারের বাড়ি লক্ষ্য করে দু’রাউন্ড গুলি চালানো হয়েছে। গৌরীদেবী এই দুষ্কৃতীদের মধ্যে একজনকে চিনতে পেরেছেন। আর সেই দুষ্কৃতী স্থানীয় বিজেপি নেতা রঞ্জিৎ মজুমদার।

- Sponsored -

- Sponsored -

এই ঘটনা প্রসঙ্গে স্থানীয় তৃণমূল নেতা হিমাদ্রি বণিক বলেন, “শুধু হামলাই নয়, আমাদের প্রার্থীদের হুমকিও দেওয়া হচ্ছে”। কিন্তু বিজেপি এই অভিযোগ অস্বীকার করেছে। বড়জলার বিজেপি বিধায়ক দিলীপ দাস জানান, ‘‘আমার কাছে এই রকম কোনো অভিযোগ নেই। এছাড়া এখানে তৃণমূল কোনো ফ্যাক্টর নয় যে ওদের জন্য চিন্তিত বা এরকম কোনো ঘটনা ঘটাতে হবে’’।

যদিও গতকাল আগরতলা গিয়ে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, “ত্রিপুরায় চূড়ান্ত নৈরাজ্য চলছে। জঙ্গলরাজ চলছে। পুলিশ, আইনজীবী ও সাংবাদিকদের উপর হামলা হচ্ছে। আইনশৃঙ্খলা বলে কিছুই নেই”। পুলিশ গিয়ে এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে গুলির খোল উদ্ধার করেছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored