Indian Prime Time
True News only ....

ফের জঙ্গিদের গুলিতে প্রাণ হারালেন ১ সংখ্যালঘু

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ কাশ্মীরঃ বরাবরই জম্মু-কাশ্মীরে জঙ্গিদের গুলিতে সংখ্যালঘু সম্প্রদায়রা প্রাণ হারান। সরকারী কেরানী, দোকানের কর্মী ও স্কুল শিক্ষিকার পর এবার খুন হন ব্যাঙ্ক ম্যানেজার। যিনি রাজস্থানের বাসিন্দা ছিলেন। 

পুলিশ সূত্রে জানা যাচ্ছে, আজ জঙ্গিরা কুলগাম জেলার এলাকুয়াই দেহাতি ব্যাঙ্কের ভিতরে ঢুকে বিজয় কুমার নামে ওই ব্যাঙ্ক ম্যানেজারকে গুলিতে ঝাঁঝরা করে দেয়। ফলে বিজয়বাবুর ঘটনাস্থলেই মৃত্যু হয়। এই নিয়ে গত তিন সপ্তাহে কাশ্মীরে জঙ্গিরা চার জন সংখ্যালঘুকে খুন করেছে।

মঙ্গলবার কুলগাম জেলার গোপালপরা এলাকার একটি স্কুল চত্বরে ঢুকে শিক্ষিকা রজনী বালাকে খুন করা হয়। এর আগে ১৮ ই মে রজৌরিতে রঞ্জিত সিংহ নামে স্থানীয় এক মদ দোকানের কর্মীকে খুন করা হয়েছিল। আর ১৩ ই মে বদগামে জেলার সরকারী কর্মী রাহুল ভট্ট নিজের দপ্তরে জঙ্গি হামলার শিকার হয়েছিলেন।

- Sponsored -

- Sponsored -

ফারুক আবদুল্লার মতো প্রবীণ নেতারা আর্জি জানান যে, “১৯৯০ সালের দশকের মতো উপত্যকা ছেড়ে না যেতে।” কিন্তু গত কয়েক মাস থেকে জঙ্গিরা বেছে বেছে উপত্যকায় সংখ্যালঘুদের নিশানা করছে। এই পরিস্থিতিতে হিন্দু পণ্ডিতদের একাংশ ফের উপত্যকা ছেড়ে চলে যেতে শুরু করেছেন।

এর মধ্যে গত সপ্তাহে পাক মদতপুষ্ট জঙ্গি সংগঠন লস্কর-এ-ইসলাম হিন্দু পণ্ডিতদের অবিলম্বে কাশ্মীর ছেড়ে যাওয়ার নির্দেশ দিয়েছে। এদিকে কেন্দ্র এবং জম্মু-কাশ্মীর সরকার সুরক্ষার আশ্বাস দিলেও সংখ্যালঘু সম্প্রদায়রা নিরাপত্তাহীনতায় ভুগছেন।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored