Indian Prime Time
True News only ....

বোলতার কামড়ে প্রাণ হারালো ১ শিশু ও গুরুতর অসুস্থ পরিবারের ৩ জন

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ মালদাঃ মালদার চাঁচোল মহকুমার হরিশ্চন্দ্রপুর এক নম্বর ব্লকের রশিদাবাদ গ্রাম পঞ্চায়েতের রামশিমূল গ্রামে বিষাক্ত বোলতার কামড়ে মৃত্যু হলো ১ শিশুকন্যার। আর তিনজন ওই বিষাক্ত পোকার কামড়ে অসুস্থ হয়ে পড়েছেন।

মৃত শিশুর নাম হাসি খাতুন। বয়স মাত্র ৩ বছর। পোকার কামড়ে যারা গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন তাদের মধ্যে ৬ বছর বয়সী মেজো ভাই রোজ আলি, ৪২ বছর বয়সী সাবেরা বিবি ও ৭০ বছর বয়সী শিশুটির ঠাকুমা সুবেরা বেওয়া আছেন। এই ঘটনার জেরে পরিবারের পাশাপাশি গোটা এলাকাতেই শোকের ছায়া নেমে এসেছে।

পরিবার সূত্রে জানা গিয়েছে, গতকাল বিকালবেলা হাসি এবং রোজ আলি নিজেদের বসত বাড়ির পিছনে এক পরিত্যক্ত অসম্পূর্ণ পাকা বাড়ির ভিটেতে খেলছিল। বসত বাড়ির চালে গজিয়ে ওঠা এক বিষাক্ত বোলতার চাক থেকে এক ঝাঁক বিষাক্ত বোলতা কোনোভাবে খেলার মাঝেই দুই শিশুকে কামড় দেয়।

- Sponsored -

- Sponsored -

হাসি ও রোজ আলির চিত্‍কার শুনে সুবেরা বেওয়া এবং সাবেরা বিবি ছুটে আসলে তাদেরকেও বিষাক্ত বোলতা কামড় দেয়। এরপর ওই চার জন গুরুতর ভাবে অসুস্থ হয়ে পড়লে রাতেরবেলা চিকিত্‍সার জন্য চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে চিকিত্‍সকেরা দু’জন শিশুর আশঙ্কাজনক অবস্থা দেখে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তর করার নির্দেশ দেন।

কিন্তু হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই হাসি মারা যায়। এছাড়া রোজ আলি, সুবেরা বেওয়া এবং সাবেরা বিবি চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored