Indian Prime Time
True News only ....

কাজ অসম্পূর্ণ রেখে না ফেরার দেশে চলে গেলেন অভিনেতা পার্থসারথি দেব

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

অনুপ চট্টোপাধ্যায়ঃ কলকাতাঃ গত কয়েক দিন ধরে শারীরিক অসুস্থতায় হাসপাতালে ভর্তি থাকাকালীন গতকাল শেষ নিশ্বাস ত্যাগ করলেন অভিনেতা পার্থসারথি দেব। মৃত্যুকালীন বয়স হয়েছিল ৬৮ বছর। অভিনেতার মৃত্যুতে টলিউডে শোকের ছায়া নেমে এসেছে। দীর্ঘ ৪০ বছর ধরে পার্থসারথি দেব অভিনয়ের সঙ্গে যুক্ত ছিলেন। বহু ধারাবাহিক সহ ২০০টির বেশী ছবিতে অভিনয় করেছেন।

পার্থসারথি দেব ‘পশ্চিমবঙ্গ মোশন পিকচার্স আর্টিস্ট ফোরামের’ এর সহ সভাপতি ছিলেন। গতকাল রাতে ফোরামের তরফে রাতে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে পার্থসারথি দেবের মৃত্যু সংবাদ জানানো রয়েছে। তাতে ফোরামের সাধারণ সম্পাদক তথা অভিনেতা শান্তিলাল মুখোপাধ্যায়ের স্বাক্ষর রয়েছে। বিজ্ঞপ্তিতে লেখা হয়েছে, ‘‘আমরা অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি, প্রখ্যাত অভিনেতা এবং আমাদের ফোরামের অন্যতম সহ সভাপতি পার্থসারথি দেব ২২ মার্চ রাত ১১টা ৫০ মিনিটে শেষ নিশ্বাস ত্যাগ করেছেন। তাঁর অকালপ্রয়াণে ফোরাম গভীর শোক জ্ঞাপন করছে।

- Sponsored -

- Sponsored -

আর আজ দুপুর ১২টায় টেকনিশিয়ান স্টুডিয়োতে পার্থসারথি দেবের দেহ নিয়ে যাওয়া হবে। অভিনেতার সহকর্মী, ভক্ত ও প্রিয়জনেরা চাইলে সেখানে গিয়ে মাল্যদান এবং শ্রদ্ধাজ্ঞাপন করতে পারবেন।’’ প্রসঙ্গত, দীর্ঘদিন পার্থসারথি দেব সিওপিডির সমস্যায় ভুগছিলেন। ফুসফুসে সংক্রমণ ছিল। নিউমোনিয়াও ধরা পড়েছিল। আর বুকে সংক্রমণ ছড়িয়ে পড়েছিল। গত ৯ ই ফেব্রুয়ারী থেকে বাঙুর হাসপাতালে চিকিৎসা চলছিল। ভেন্টিলেশন সাপোর্টে রাখা হয়েছিল। এর আগে ২০২১ সালে এক বার করোনায় আক্রান্ত হয়ে বেশ কিছু দিন হাসপাতালে ভর্তি ছিলেন।

পার্থসারথি দেব ‘লাঠি’, ‘প্রেম আমার’, ‘কাকাবাবু হেরে গেলেন’ সহ একাধিক জনপ্রিয় বাংলা ছবিতে অভিনয় করেছেন। ছোটো পর্দায় ‘চুনী-পান্না’, ‘জয়ী’, ‘মিঠাই’ এর মতো সিরিয়ালে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছিলেন। এছাড়া ‘সত্যজিতের গপ্পো’ সিরিজেও অভিনয় করেছিলেন। গত বছর ‘বগলা মামা যুগ যুগ জিও’ ও ‘রক্তবীজ’ ছবিতে দেখা গিয়েছে। সম্প্রতি স্ত্রীর সাথে বিবাহবিচ্ছেদ হওয়ার পর থেকে একাই থাকতেন। বিগত কয়েক বছর সিরিয়াল থেকে দূরত্ব বজায় রাখলেও বেশ কিছু ছবির ডাবিং বাকি থেকে গিয়েছিল।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored