Indian Prime Time
True News only ....

পঞ্চম দফার ভোটের শুরু থেকেই উত্তপ্ত আরামবাগ

- Sponsored -

- Sponsored -

- Slide Ad -

নিজস্ব সংবাদদাতাঃ হুগলীঃ সকাল থেকেই চলছে পঞ্চম দফা ভোট। রাজ্যের সাতটি জেলায় (বনগাঁ, হাওড়া, হুগলী, আরামবাগ, উলুবেড়িয়া, ব্যারাকপুর, শ্রীরামপুর) এই নির্বাচন। আর এই নির্বাচনকে কেন্দ্র করে হুগলীর আরামবাগের মলয়পুর এক নম্বর এলাকার বালিয়া গ্রামের তৃণমূল নেতা শ্যামল রায়কে মারধরের অভিযোগ উঠলো বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। এমনকি ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করা হয় বলে অভিযোগও ওঠে।

আবার শ্যামল মালিক ও কালীপদ বাগ নামে দু’জন শ্যামলবাবুকে উদ্ধার করতে গেলে শ্যামলবাবু এবং কালীপদবাবুকেও মারধর করা হয় বলে অভিযোগ ওঠে। ফলে তিন জনকে আশঙ্কাজনক অবস্থায় আরামবাগ মেডিকেল কলেজে ভর্তি করানো হয়েছে। এদিকে আরামবাগের রাজহাটী এক নম্বর পঞ্চায়েতের বিজেপির উপপ্রধানকে মারধরের ঘটনায় নির্বাচন কমিশন এসপিকে ঘটনাস্থলে যাওয়ার নির্দেশ দিয়েছে।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

পাশাপাশি কমিশনের তরফে পুলিশ সুপারের কাছ থেকে অ্যাকশন টেকেন রিপোর্ট চাওয়া হয়েছে। আর পরিস্থিতি স্বাভাবিক করারও নির্দেশ দেওয়া হয়েছে। নির্বাচনের মুখে সরগরম খানাকুল। নির্বাচন কমিশনের পক্ষ থেকে প্রয়োজনে রুট মার্চ করার নির্দেশ দেওয়া হয়েছে। ইতিমধ্যে খানাকুলের ঘটনায় দু’জন গ্রেফতার হয়েছে বলে জানানো হয়েছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored