Indian Prime Time
True News only ....

প্রেমিকাকে হেনস্থার জেরে বন্ধুর হাতে খুন হলো ১ যুবক

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ বেঙ্গালুরুঃ বেঙ্গালুরুর নন্দিনী লেআউট এলাকায় প্রেমিকাকে হেনস্থা করায় বন্ধুকে খুনের অভিযোগ উঠলো ২৫ বছর বয়সী মুনিয়া নামে এক জন অটোচালকের বিরুদ্ধে। আজ এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

সূত্রের খবর অনুযায়ী, গত ১ লা জানুয়ারী রাতেরবেলা ১০ টা ৩০ মিনিট নাগাদ গোপাল বাড়ি থেকে বেরিয়েছিল কিন্তু ফেরেনি। আর গত ৯ ই জানুয়ারী বোন দেবিকা গোপালের নামে নিখোঁজ ডায়েরী করে। এর মধ্যে গত ৭ ই জানুয়ারী পুলিশ বিদারহাল্লি এলাকায় একটি হ্রদের কাছ থেকে ক্ষতবিক্ষত দেহ উদ্ধার করেন। মৃতদেহে একাধিক ট্যাটু ছিল।

- Sponsored -

- Sponsored -

সেই ছবি নন্দিনী লেআউট থানায় পাঠানো হলে পুলিশ মৃতদেহটি গোপালের বলে চিহ্নিত করে পরিবারকে খবর দেন। এর পরই খুনের মামলা রুজু করা হয়। পুলিশ তদন্তে নেমে জানতে পারে, গোপালকে মুনিয়া খুন করে। তারা দু’জনে বন্ধু ছিল। কিন্তু গোপাল মুনিয়ার প্রেমিকাকে হেনস্থা করায় রেগে গিয়ে গত ১ লা জানুয়ারী কয়েক জন বন্ধুর মাধ্যমে একটি পানশালায় ডেকে পাঠিয়ে মদ্যপান করায়।

তারপর গোপালকে বাড়ি পৌঁছে দিতে নিজে গাড়ি নিয়ে পানশালা থেকে বের হয়ে ভারী বস্তু দিয়ে গোপালকে মারধর করে খুন করে খুনের পর মৃতদেহ হ্রদে ফেলে দেয়। ইতিমধ্যেই অভিযুক্ত মুনিয়াকে গ্রেফতার করা হয়েছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored