Indian Prime Time
True News only ....

রক্তাক্ত অবস্থায় উদ্ধার আনিস খানের ভাইয়ের দেহ

- sponsored -

- sponsored -

- Slide Ad -

অনুপ চট্টোপাধ্যায়ঃ কলকাতাঃ এবার অজ্ঞাত পরিচিত দুষ্কৃতীদের হাতে আক্রান্ত প্রয়াত ছাত্রনেতা আনিস খানের খুড়তুতো ভাই সলমন খান। সলমন আনিস হত্যাকাণ্ডের অন্যতম সাক্ষী হওয়ায় হুমকির মুখে পড়তে হয়েছিল। এই নিয়ে পুলিশের কাছে লিখিত অভিযোগও জানানো হয়েছিল।

পরিবার সূত্রে জানা গেছে, রাতেরবেলা একদল দুষ্কৃতী সলমনের বাড়িতে ঢুকে সলমনের ওপর টাঙি দিয়ে আক্রমণ করে। এরপর মাথার পিছনের দিকে একাধিক অস্ত্রের কোপ মারতেই রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন। স্ত্রী এসে সবাইকে ডাকাডাকি করতেই বিষয়টি জানাজানি হতে তাকে আক্রান্ত অবস্থায় স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

কিন্তু শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে স্থানান্তর করা হলে বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছেন। দাদা সাবির খান জানান, যারা সলমনের উপর হামলা চালিয়েছে তাদের সবাইকেই চেনা গিয়েছে। পুলিশের কাছে অভিযোগ করার সময় সকলের পরিচয় দেওয়া হবে।

এই ঘটনায় আবার একবার সিবিআই (সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন) তদন্তের দাবী জানানো হয়েছে। প্রসঙ্গত, গত ১৮ ই ফেব্রুয়ারী আনিসের বাড়ির ছাদ থেকে পড়ে রহস্যজনক ভাবে মৃত্যু হয়। এই মৃত্যুতে রাজ্য সরকারের তরফে সিট গঠন করে তদন্ত শুরু করা হলেও পরিবারের পক্ষ থেকে সিবিআই তদন্তের দাবী জানানো হয়েছিল।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored