Indian Prime Time
True News only ....

লোভের বশে প্রতারণার ফাঁদে পড়ে ৩০ হাজার টাকা খোয়ালেন ১ যুবক

- sponsored -

- sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ জলপাইগুড়িঃ বাইকের সাথে টিভি ফ্রি। এই অফার নিতে গিয়ে জলপাইগুড়ির বল খেলাশহরের বয়েলখানা বাজার সংলগ্ন এলাকায় রংয়ের দোকানদার সাগ্নিক সরকারের খোয়া গেল প্রায় ৩০ হাজার টাকা৷ এমনিতে জ্বালানির তেলের মূল্যবৃদ্ধিতে বাইক কিনতে গিয়ে অনেকেই পিছপা হচ্ছে।

এরই মধ্যে হঠাৎ করে সাগ্নিকের দোকানে গিয়ে জলপাইগুড়ির একটি বাইকের শোরুমের ম্যানেজার পরিচয় দিয়ে এক ব্যক্তি অফার দেন যে বাইক কিনলে ৩২ ইঞ্চির টিভি ফ্রি। যা শুনেই সাগ্নিক স্বপ্নের মতো চমকে ওঠে।

এরপর ওই ম্যানেজারের সাথ বাইকের শোরুমে গিয়ে শোরুমে যাবতীয় কাগজপত্রের কাজ করে ওই ম্যানেজারের হাতে ৩০ হাজার টাকা তুলে দেন। আর বাকি টাকা চুক্তি অনুযায়ী কিস্তিতে দেবেন বলে ঠিক হয়। তারপর ওই ম্যানেজার টাকা পেয়ে একটু বাইরে যাবেন বলে বেরিয়ে যান।

অনেকক্ষণ অপেক্ষার পর ফিরে না আসায় সাগ্নিক শোরুমের কর্মচারীদের কাছে বাইক চাইলে কর্মচারীরা টাকা চান। সেই সময় সে জানায়, “ম্যানেজারকে টাকা দেওয়া হয়ে গেছে।” প্রত্যুত্তরে কর্মচারী বলেন, “আজকে তো ম্যানেজার নেই।” এই কথা শোনার পরই সাগ্নিক প্রতারিত হয়েছে বুঝতে পারে।

- Sponsored -

- Sponsored -

এরপরেই বিষয়টি জানাজানি হতেই শোরুমের ম্যানেজার আসলে সিসিটিভি ফুটেজ দেখে জানা যায়, যে ব্যক্তি টাকা নিয়েছে সে শোরুমের কেউ নন। তারপরই সাগ্নিক জলপাইগুড়ি কোতোয়ালি থানার দ্বারস্থ হয়ে ওই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

অন্যদিকে ওই শোরুমের সেলস ম্যানেজার কার্তিক বোস বলেছেন, “ওই ব্যক্তি নিজেকে রেলের আধিকারিকের পরিচয় দিয়ে ২০ টি বাইক কেনার কথা জানিয়েছিলেন। আজ দু’টি বাইক কিনবে। যে ব্যক্তি প্রতারিত হয়েছে। তাকেও তার লোক পরিচয় দিয়েছিল। তাই সন্দেহ করিনি। আমরাও চাই ওই ব্যক্তির শাস্তি হোক।”

এর পাশাপাশি ওই প্রতারক ব্যক্তি যে গাড়িতে এসেছিলেন সেই গাড়িও ভাড়া করে এনেছিলে। এমনকি সেই গাড়ির চালককেও ভাড়ার টাকা না মিটিয়ে পালিয়ে গিয়েছেন। ইতিমধ্যে পুলিশ ওই অভিযুক্ত প্রতারক ব্যক্তির সন্ধানে তল্লাশি শুরু করে দিয়েছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored