Indian Prime Time
True News only ....

‘কোনোভাবেই বাংলা ভাগ হতে দেব না’, আলিপুরদুয়ার থেকে হুঙ্কার মুখ্যমন্ত্রীর

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ আলিপুরদুয়ারঃ মাঝের মধ্যেই বিজেপির কিছু নেতা উত্তরবঙ্গে পৃথক রাজ্য গড়ার কথা বলেন। যা নিয়ে প্রবল বিতর্ক হয়েছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় উত্তরবঙ্গ সফরের আগে কেএলও নেতা জীবন সিংহ একটি ভিডিও বার্তায় বলেছেন, “কামতাপুরে পা দেবেন না।”

আর আজ মমতা বন্দ্যোপাধ্যায় আলিপুরদুয়ারের সভা থেকে এসব নিয়েই সরব হয়ে বলেন, কোচবিহার ও আলিপুরদুয়ারের মানুষকে বলব আমরা সবাই এক। কোনোভাবেই বাংলা ভাগ হতে দেব না। আমি রক্ত দেওয়ার জন্য তৈরী। রবীন্দ্রনাথ, নজরুল,পঞ্চানন বর্মাকে ভাগ করতে পারবেন?

কিছু নেতার কাজকর্ম নেই আমাকে ভয় দেখাচ্ছে। বলছে উত্তরবঙ্গকে ভাগ না করলে আমাকে মেরে দেবে। আমি বলি তোমার ক্ষমতা থাকলে আমার বুকে বন্দুক ঠেকাও। এতবড়ো ক্ষমতা তোমাদের? আমি অনেক বন্দুক দেখে এসেছি। আমাকে এসব বন্দুক দেখিও না। আমি এসব বন্দুক ভোঁতা করতে জানি।

- Sponsored -

- Sponsored -

বিজেপি প্রশ্রয়ে এসব হচ্ছে। এটা মনে রাখবেন। যখনই ভোট আসে তখনই বিজেপি ভাগ করার কথা বলে। কিছু টাকা দেয়। ভোট এলেই উজালা আর ভোটের পর আঁধার। এক কথা আর এক কাজ। তাই ঐক্যবদ্ধ থাকুন। আপনাদের জন্য অনেক কিছুই করে দেব।

তৃণমূল কংগ্রেস না থাকলে কন্য়াশ্রী এবং রূপশ্রী হবে না এবং স্বাস্থ্য সাথী হবে না। ভুল বুঝবেন না। যদি আমাদের কোনোরকম ভুল হয়ে থাকে তাহলে আমাকে বলবেন। বিজেপি ও সিপিএমের কথায় ভুলবেন না। ওরা কখনো কিছু করবে না। মনে রাখবেন বিজেপি মিথ্য়ে বলে ফেক ভিডিও ছড়ায়।”

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored