Indian Prime Time
True News only ....

স্ত্রীকে খুন করে আত্মঘাতী স্বামী

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

অনুপ চট্টোপাধ্যায়ঃ কলকাতাঃ দক্ষিণ কলকাতার রামগড় এলাকায় স্ত্রীকে কুপিয়ে খুন করার পর আত্মহত্যার চেষ্টার ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

প্রায় ১৪ বছর আগে দক্ষিণ কলকাতার রামগড়ের বাসিন্দা সামিরুল বিবির সাথে সাবির আলির বিবাহ হয়। সামিরুল রামগড়ে একটি বাড়িতে পরিচারিকার কাজ করতেন। সম্প্রতিসে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। এই নিয়ে সাবিরের সাথে চরম বিবাদ শুরু হয়েছিল। স্বামীর সাথে বিবাদের কারণে কাজের জায়গাতেই থাকতে শুরু করেছিলেন।

- Sponsored -

- Sponsored -

আচমকা আজ সকালবেলা সাবির সামিরুলের কাজের জায়গায় উপস্থিত হয়। সেখানে দুজনের কথা কাটাকাটি হতে হতে সাবির সামিরুলকে বেধড়ক মারধর করে। এরপরই ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি ভাবে কোপায়। সে যেই বাড়িতে কাজ করতেন সেই বাড়ির ছাদ থেকেই দেহ উদ্ধার হয়। আর স্বামীর দেহ পাশের বাড়ির ছাদে রক্তাক্ত অবস্থায় পাওয়া যায়।

এরপর স্থানীয়রা বিষয়টি জানতেই থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সাবিরকে উদ্ধার করে বাঘাযতীন হাসপাতালে ভর্তি করে। এর সাথে সাথে সামিরুলের দেহ উদ্ধার করে হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, পারিবারিক অশান্তির কারণেই স্ত্রীর উপর হামলা চালানো হয়। যদিও পুলিশ পুরো বিষয়টি খতিয়ে দেখছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored