Indian Prime Time
True News only ....

সড়কপথের মাধ্যমে বাংলা ও সিকিমের যোগাযোগ বিছিন্ন হয়ে গেল

- sponsored -

- sponsored -

- Slide Ad -

নিজস্ব সংবাদদাতাঃ শিলিগুড়িঃ উত্তরবঙ্গে একটানা বৃষ্টির জেরে ছোটো-বড়ো ধস লেগেই আছে। গতকাল সারারাত বৃষ্টির জেরে ফের সেবক ও কালিঝোরার মাঝে হাতিশুঁড়ের কাছে ১০ নম্বর জাতীয় সড়কে ধস নামায় বাংলা ও সিকিম সড়কপথ বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

যুদ্ধকালীন তত্‍পরতায় রাস্তা পরিষ্কারের কাজ চলছে। তবে এই ঘটনায় কোনো হতাহতের খবর নেই।  প্রসঙ্গত, সম্প্রতি ২৯ মাইলের কাছে ১০ নম্বর জাতীয় সড়কে ধস নামায় দার্জিলিং এবং সিকিম বিচ্ছিন্ন হয়ে যায়। এর আগে সেবক-রংপো রেল প্রকল্পের কাজ চলাকালীন মামখোলায় ধস নেমে এক জন শ্রমিকের মৃত্যু হয়েছে। পাঁচ জন শ্রমিক নিখোঁজ হয়ে যান।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

আবহাওয়া দপ্তরের পূর্বাভাস অনুযায়ী, আগামী রবিবার অবধি উত্তরবঙ্গ জুড়ে ভারী বৃষ্টি হবে। আজ কালিম্পং, দার্জিলিং, কোচবিহার, জলপাইগুড়ি ও আলিপুরদুয়ারে  ২০০ মিলিমিটার পর্যন্ত বৃষ্টি হতে পারে। মালদা, উত্তর দিনাজপুর এবং দক্ষিণ দিনাজপুরের দু-এক জায়গায় ১০০ মিলিমিটার অবধি ভারী বৃষ্টি হতে পারে। শুক্রবার-শনিবার উত্তরবঙ্গে কমলা সতর্কতা জারি করা হয়েছে।

এদিকে দক্ষিণবঙ্গের সব জেলা সহ কলকাতাতেও আংশিক মেঘলা আকাশ ও বজ্রবিদ্যুত্‍ সহ দু-এক পশলা বৃষ্টির সম্ভাবনা রয়েছে। গাঙ্গেয় পশ্চিমবঙ্গের জেলাগুলিতে আর্দ্রতাজনিত কারণে অস্বস্তি চরমে উঠবে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored