Indian Prime Time
True News only ....

ফের পথ দুর্ঘটনায় প্রাণ হারাল ৬ জন শ্রমিক ও আহত ১৭ জন

- sponsored -

- sponsored -

পিঙ্কি পালঃ দক্ষিণ চব্বিশ পরগণাঃ সম্প্রতি উত্তরপ্রদেশের বারাবনকিতে পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছিল ১৮ জন পরিযায়ী শ্রমিকের। কিন্তু ওই ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার এই রাজ্যেও মর্মান্তিক পথ দুর্ঘটনায় শ্রমিকদের মৃত্যুকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা তৈরী হয়।

গতকাল গভীর রাতে দক্ষিণ চব্বিশ পরগনার বারুইপুরের কুলতলি থেকে একটি পিকআপ ভ্যান ২৭ জন শ্রমিককে নিয়ে হাওড়া স্টেশন যাচ্ছিল। ওই শ্রমিকদের হাওড়া থেকে তামিলনাড়ুর উদ্দেশ্যে ট্রেন ধরার কথা ছিল। আচমকা বারুইপুরের বকুলতলা থানার অন্তর্গতবল্লভপুর মল্লিকপুর সিমানা বাজারের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে ভ্যানটি লাইট পোস্টে এরপর গাছে ধাক্কা মেরে নয়ানজুলিতে পড়ে যায়। ঘটনার পরই গাড়ির চালক পালিয়ে যায়। এই দুর্ঘটনার জেরে মৃত্যু হয়েছে ৬ জন শ্রমিকের। আর আহত হয়েছেন ১৭ জন শ্রমিক।

- Sponsored -

- Sponsored -

এই দুর্ঘটনার পর প্রথমে স্থানীয়রাই উদ্ধারকাজে হাত লাগান। এই ঘটনার খবর পেয়েই বারুইপুর পুলিশ জেলার এসডিপিওর নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে পৌঁছায়। বকুলতলা থানার পুলিশ দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি উদ্ধার করে নিয়ে যায়। আহতদের নিমপীঠ গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এছাড়া গুরুতর আহতদের কলকাতার হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত শ্রমিকরা হলেন, ২০ বছর বয়সী হাসান শেখ, ২৭ বছর বয়সী জামাল শেখ, ২৭ বছর বয়সী বাবুরালি শেখ, ৫৫ বছর বয়সী সৈয়দুল মোল্লা, ৮৫ বছর বয়সী রফিক শেখ। তবে এখনো আরেকজনের পরিচয় জানা যায়নি।

বকুলতলা থানার পুলিশ এই দুর্ঘটনা কিভাবে ঘটল ইতিমধ্যেই তা নিয়ে তদন্ত শুরু করেছে। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, গাড়িটি গতিবেগ স্বাভাবিকের তুলনায় অত্যাধিক বেশী থাকার কারণে এই দুর্ঘটনা ঘটেছে। পাশাপাশি এই গাড়িটিতে কোনো যান্ত্রিক সমস্যা বা অন্যান্য কোনো সমস্যা ছিল কিনা তাও পুরোপুরি খতিয়ে দেখা হচ্ছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored