Indian Prime Time
True News only ....

আচমকা নৌকা বিকল হয়ে ভরা নদীতে তলিয়ে যায়

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ মেদিনীপুরঃ পশ্চিম মেদিনীপুরের দাসপুর এক নম্বর ব্লকের রাজনগর সানাঘাটে নৌকা ডুবির মতো ঘটনা ঘটলো। আচমকা দাসপুরে মাঝ নদীতে মাটি বোঝাই ভুটভুটি নৌকা বিকল হয়ে গেল। জলের তোড়ে সামালতে না পেরে নৌকা তলিয়ে গেল। বরাতজোরে নৌকায় থাকা ৭ থেকে ৮ জন সাঁতরে প্রাণে বেঁচে গেল।

জানা গিয়েছে, রাজনগর এলাকায় শিলাবতী নদী বাঁধের বেশ কিছু জায়গা ক্ষতিগ্রস্ত হয়েছে। বাঁধের সেইসব জায়গা মেরামতের জন্য নৌকায় করে মাটি নিয়ে যাওয়া হচ্ছিল। নৌকাতে একজন নাবালক সহ ৭ থেকে ৮ জন মাটি নিয়ে শিলাবতী নদী পার হওয়ার সময় হঠাৎ করেই মাঝ নদীতে ভুটভুটি নৌকা বিকল হয়ে যায়।

- Sponsored -

- Sponsored -

আর বিকল নৌকা নদীর জলের তোড়ে সামাল দিতে না পেরে তা টালমাটাল অবস্থায় টেনে নিয়ে গিয়ে রাজনগর সানাঘাটের কাছে কাঠের সেতুতে ধাক্কা খায়। কাঠের সেতুতে ধাক্কা লেগে নৌকা ভেঙে জলের তোড়ে চলে যায়।

ওই নৌকায় থাকা একজন নাবালক সহ ৭ থেকে ৮ জন নদীর জলে পড়ে গেলে কোনোরকমে সাঁতরে নিজেদের জীবন রক্ষা করে। এই ঘটনাকে কেন্দ্র করে দাসপুরের রাজনগর এলাকায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। এছাড়া ভরা নদীতে একজন নাবালককে নৌকায় তুলে মাটি তোলার ক্ষেত্রে যথেষ্ট প্রশ্ন উঠছে।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored