Indian Prime Time
True News only ....

আম ভর্তি ট্রাক থেকে উদ্ধার হলো অসংখ্য মাদক দ্রব্য

- Sponsored -

- Sponsored -

পিঙ্কি পালঃ দক্ষিণ চব্বিশ পরগণাঃ ওড়িশার ভদ্রক থেকে একটি আম বোঝাই ট্রাক আসছিল। আর সেই আমের পেটির নীচেই প্রচুর পরিমাণে মাদক লুকিয়েছিল। কিন্তু পুলিশী তৎপরতায় ট্রাকটি আটক করা সম্ভব হলো।

গোপন সূত্রে খবর পেয়ে আজ দক্ষিণ চব্বিশ পরগণার বিষ্ণুপুর থানার পুলিশ ও ডায়মন্ডহারবার থানার পুলিশ জেলার স্পেশাল অপারেশন গ্রুপের ওসি সুজয় গায়েন অভিযান চালিয়ে বিষ্ণুপুরের মলঙ্গা থেকে ওই মিনি ট্রাকটিকে আটক করে। আমের পেটিতে তল্লাশী করতেই ৫০ কেজি মাদক উদ্ধার করা হয়। এছাড়া ৬ জনকে গ্রেপ্তার করা হয়।

- Sponsored -

- Sponsored -

ডায়মন্ডহারবার থানার পুলিশ জেলার সুপার অভিজিত্‍ বন্দোপাধ্যায় বলেছেন, “প্রাথমিক তদন্তে জানা গিয়েছে ধৃতরা মগরাহাটে মাদক বিক্রির জন্য যাচ্ছিল। অভিযুক্তদের একজন ওড়িশার বাসিন্দা। বাকিরা নরেন্দ্রপুর, সোনারপুর থানা এলাকার বাসিন্দা। নরেন্দ্রপুরেই মূল অভিযুক্তের বাড়ি। ওড়িশা থেকে মাদক এনে ক্যানিং, কুলতলি, জয়নগর, বিষ্ণুপুর, বারুইপুর, নরেন্দ্রপুর এবং মগরাহাটে পাচার করা হতো”।

এই অভিযুক্তদের সাথে আর কারা জড়িত রয়েছে তা পুলিশের তরফ থেকে তদন্ত করে দেখা হচ্ছে। এর পাশাপাশি মগরাহাটে মাদক বিক্রির জন্য কাদের কাছে নিয়ে যাওয়া হচ্ছিল তাও পুরোপুরি ভাবে খতিয়ে দেখা হচ্ছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored