Indian Prime Time
True News only ....

জাল আধার কার্ডের জেরে ধৃত ৪ জন

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ মুর্শিদাবাদঃ মুর্শিদাবাদে জাল আধার কার্ড তৈরীর চক্রের সন্ধান পাওয়া গেলো। ভুয়ো আধার কার্ড চক্রের সাথে যুক্ত সাগরদীঘি থানার অন্তর্গত দস্তুরহাট নীচুপাড়ার তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে। তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃতদের নাম বিজয় রায়, অতুল চৌধুরী ও আমজাদ শেখ।

রঘুনাথগঞ্জে জঙ্গিপুর পুলিশ সুপার ওয়াই রঘুবংশী জানান, “প্রায় এক মাস ধরেই এই চক্র চলছে। এছাড়া বেশ কিছুদিন থেকেই বহরমপুর এবং জঙ্গিপুর এলাকায় এই জাল আধার কার্ড চক্রের বাড়বাড়ন্ত বেশ লক্ষ্য করা গেছে। তাই গোপন সূত্রের খবরের ভিত্তিতে রাতেরবেলা পুলিশ অভিযান চালিয়ে নথি, ল্যাপটপ, নগদ টাকা, কালার প্রিন্টার, বায়োমেট্রিক মেশিন সহ এই তিনজনকে গ্রেপ্তার করে”।

ধৃতরা জাল আধার কার্ড অসত্‍ উদ্দেশ্যে ব্যবহারের জন্য তৈরী করছিল। এর বিনিময়ে মোটা টাকা আয় করত। আপাতত ধৃতদের পুলিশী হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ চালানো হচ্ছে।

- Sponsored -

- Sponsored -

এর পাশাপাশি গতকাল রাতেরবেলাও জঙ্গিপুর জেলা পুলিশ সামশেরগঞ্জের হাউস নগর বাজার এলাকা থেকে ৩১ বছর বয়সী মোক্তার হোসেন নামের স্থানীয় এক যুবককে গ্রেপ্তার করার সাথে সাথে ক্যামেরা, স্ক্যানার, প্রিন্টার, ল্যাপটপ, বায়োমেট্রিক স্ক্যানার ও ছয়টি মোবাইল ফোন বাজেয়াপ্ত করা হয়েছে। মোক্তারের বিরুদ্ধে ভুয়ো সিম বিক্রির অভিযোগও রয়েছে। আজ তাকে আদালতে তোলা হলে ৭ দিনের পুলিশী হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে।

সামশেরগঞ্জ থানার পুলিশ জানিয়েছে যে, “অভিযুক্ত জেরায় স্বীকার করেছে সে আধার কার্ড এবং ভোটার কার্ড জালিয়াতি করতো। এছাড়া জাল সিম কার্ডও বাজারে বিক্রি করতো। যদিও পুরো ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored