Indian Prime Time
True News only ....

আমাকে গ্রেপ্তার না করলে নিজাম প্যালেস ছাড়ব না, জানান মুখ্যমন্ত্রী

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

চয়ন রায়ঃ কলকাতাঃ আজ সকালে এক ঘণ্টার ব্যবধানে রাজ্যের দু’জন মন্ত্রী ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, প্রাক্তন মন্ত্রী শোভন চট্টোপাধ্যায় ও বিধায়ক মদন মিত্রকে নারদ কাণ্ডে গ্রেপ্তার করা হয়।

এই ঘটনায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সিবিআইয়ের দপ্তরে গিয়ে দাবী তুলে বলেন, “ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, মদন মিত্রদের বেআইনীভাবে গ্রেপ্তার করা হয়েছে তাই আমাকেও গ্রেপ্তার করতে হবে। আর তা না হলে আমি নিজাম প্যালেস ছাড়ব না। রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করতেই এই গ্রেপ্তারী করা হয়েছে”।

- Sponsored -

- Sponsored -

প্রথমে মমতা বন্দ্যোপাধ্যায় নিজাম প্যালেসের ১৫ তলায় সিবিআই দপ্তরে উঠে প্রথমে আইনজীবীদের সঙ্গে কথা বলার পর সিবিআই আধিকারিকদের সাথে কথা বলেন। মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, “এই গোটা প্রক্রিয়ায় বিধানসভার অধ্যক্ষের অনুমতির প্রয়োজন। কিন্তু সিবিআইয়ের পক্ষ থেকে এই চার নেতার বিরুদ্ধে তদন্তের জন্য রাজ্যপালের অনুমতি নিয়ে এই গ্রেপ্তারী করা হয়। এমনকি আগাম কোনো নোটিশও জারি করা হয়নি ফলে গোটা প্রক্রিয়াই বেআইনী বলে দাবী করা হচ্ছে”।

এই ঘটনাকে কেন্দ্র করে রাজ্য-রাজনীতি ব্যাপক তোলপাড় হয়েছে। এর পাশাপাশি এই গ্রেপ্তারীর খবর পেয়ে রত্না চট্টোপাধ্যায়, ফিরহাদ হাকিমের কন্যা, কল্যাণ বন্দ্যোপাধ্যায় সহ আরো অনেকে নিজাম প্যালেসে যান। আর প্রচুর তৃণমূল কর্মী-সমর্থক বাইরে দাঁড়িয়ে ক্রমাগত বিক্ষোভ দেখাতে শুরু করেছেন। এর সাথে সাথে জেলা জুড়েই তুমুল বিক্ষোভ শুরু হয়েছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored