Indian Prime Time
True News only ....

হাওড়ায় জটু লাহিড়ীর কুশপুতুল দাহ

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

অমিত জানাঃ হাওড়াঃ সোমবার হাওড়ার শিবপুর কেন্দ্রের বিদায়ী বিধায়ক জটু লাহিড়ী বিজেপিতে যোগ দিয়েছেন। কলকাতার হেস্টিংসে বিজেপির নির্বাচনী কার্যালয়ে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের উপস্থিতিতে তিনি তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেছেন। তারই প্রতিবাদে সোমবার সন্ধ্যায় হাওড়ার বালিটিকুরীতে জটু লাহিড়ীর কুশুপুতুল দাহ করলেন হাওড়া পুরসভার সাতচল্লিশ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস কর্মীরা।

- Sponsored -

- Sponsored -

এদিন শিবপুর কেন্দ্রের প্রার্থী ক্রিকেটার মনোজ তিওয়ারির সমর্থনে এই মিছিল করা হয়। এই মিছিলে থেকে সাধারণ মানুষকে মনোজ তিওয়ারিকে ভোট দেবার জন্য আহ্বান করা হয়। পুরো অনুষ্ঠানটির নেতৃত্ব দিয়েছেন হাওড়া জেলার তৃণমূলের যুব নেতা আক্রাম জমীর।তিনি জানান, “তৃণমূল কংগ্রেসে থেকে জটু লাহিড়ী সমস্ত সুযোগ সুবিধা নিয়ে এখন বিজেপিতে যোগদান করেছেন। তাই তিনি গদ্দার”।

সোমবার সন্ধ্যায় এই কর্মসূচীতে তৃণমূল কংগ্রেসের বহু কর্মীরা উপস্থিত ছিলেন। প্রসঙ্গত রবিবারও একইভাবে হাওড়ার জগাছার চন্ডী বিদ্যাপীঠে জটু লাহিড়ীর কুশপুতুল দাহ করা হয়েছিল। যদিও জটু লাহিড়ী সহ হাওড়ার অন্যান্য নেতার দলবদল নিয়ে রবিবার সাংবাদিকদের সামনে বিজেপি নেতা রাজীব ব্যানার্জি বলেছিলেন, “তৃণমূলে থেকে তাঁরা মানুষের হয়ে কাজ করতে পারছিলেন না। তাই তাঁরা বিজেপিতে মানুষের পাশে থাকার জন্য যোগদান করছেন। বিজেপিতে তাঁদের স্বাগত”। 

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored