Indian Prime Time
True News only ....

পাকিস্তানী তীর্থযাত্রীরা ফিরতে চান না নিজের দেশে

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ উত্তরাখণ্ডঃ ২০১৩ সালে পাকিস্তানী হিন্দু পরিবারগুলি একটি ধর্মীয় সফরে ভারতে এসেছিলেন। আর এই পাকিস্তানী হিন্দু পরিবারগুলি ভারতে ধর্মীয় তীর্থযাত্রা করতে এসে এখন নিজের দেশে ফিরে যেতে চাইছেন না। সেই থেকে তারা সবাই ক্রমাগত ভিসার সময় বাড়িয়ে চলেছেন। এখন তারা হরিদ্বারে কুম্ভের সময় গঙ্গায় স্নানের জন্য হরিদ্বারে পৌঁছেছেন। তারা সবাই জানান যে, “তারা পাকিস্তানে যেতে চান না কারণ তারা ভারতে সেই ভালবাসা পেয়েছেন যেটা কখনো পাকিস্তানে পাননি”।

- Sponsored -

- Sponsored -

জানা যায়, দেশ বিভাগের সময় পাকিস্তানী হিন্দু পরিবারগুলি পাকিস্তানে আটকে পড়েছিল। বর্তমানে এই পরিবারগুলি শরণার্থী হিসাবে দিল্লিতে বসবাস করছেন। তারা বলেন যে, “তাদের বংশধরেরা রাজস্থানের রাজপুত। তারা দেশ বিভাগের সময় পাকিস্তানে কোনোভাবে আটকে পড়েছিলেন”। কিন্তু তারা অনেক ভূসম্পত্তি ও সমস্ত কিছু ছেড়ে ভারতে চলে এসেছেন।

এই পাকিস্তানী হিন্দু পরিবারগুলি একটি সংস্থার মাধ্যমে গঙ্গা স্নানের জন্য হরিদ্বারে পৌঁছেছিলেন, তারা বলেছিলেন যে, “দীর্ঘদিন থেকে তাদের হরিদ্বারে কুম্ভ স্নানের বাসনা ছিল। যা এখন পূরণ হচ্ছে”। এছাড়া তারা ক্ষোভ প্রকাশ করে জানিয়েছেন, “পাকিস্তানে কট্টরবাদ আছে। সেই সাথে সেখানে নিজেদের ধর্মে ধর্মান্তরিত করানো হয়। তারা ভারতে ভালোবাসার পাশাপাশি সম্মানও পেয়েছেন। তাই আর তারা ভারত ছেড়ে পাকিস্তানে ফিরে যেতে যান না”।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored