Indian Prime Time
True News only ....

লক্ষাধিক টাকার কাঠ পাচারের আগেই গ্রেপ্তার ৭ জন

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ শিলিগুড়িঃ অবশেষে ব্যর্থ হলো শিলিগুড়ি থেকে কলকাতায় কাঠ পাচারের চেষ্টা। এবার কাস্টমসের ব্যবহৃত গুদামে কাঠ লুকিয়ে রাখার পর তা পাচার করার আগেই পুলিশের জালে সাত জন গ্রেপ্তার হলো। এর মধ্যে একজন কাস্টমস আধিকারিক অভিমন্যু মাঝি ও আরেকজন জিএসটি অফিসার দেবাশিস ধর। কাঠ বোঝাই লরি এবং নীল বাতি লাগানো একটি স্করপিও গাড়ি আটক করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, অতি সম্প্রতি গোপন সূত্রে বনদপ্তর কাঠ পাচারের পরিকল্পনার খবর পায়। তাতে জানা যায় শিলিগুড়িতে কাস্টমসের ব্যবহৃত একটি গুদামে বিপুল পরিমাণ সেগুন কাঠ লুকিয়ে রাখা হয়েছে। শিলিগুড়ি থেকে কলকাতায় পাচার করে বিপুল টাকা উপার্জন করাই ছিল প্রধান উদ্দেশ্য।

- Sponsored -

- Sponsored -

গতকাল রাত ১ টা ৩০ মিনিট নাগাদ ওই কাঠ শিলিগুড়ি থেকে কলকাতায় পাচারের উদ্দেশ্য রওনা হতেই নির্দিষ্ট পরিকল্পনামাফিক হাতেনাতে সাত জনকে গ্রেপ্তার করা হয়। ধৃতদের কাছ থেকে প্রায় ২৫ লক্ষ টাকার সেগুন কাঠ সহ ২২ টি সেগুন কাঠের ব্লকও উদ্ধার করা হয়েছে।

পাশাপাশি জিএসটি অফিসার দেবাশিস ধর নানা কুকর্মের জন্য আগেই সাসপেন্ড হয়েছিলেন। পুলিশের তরফ থেকে এই বিপুল পরিমাণ কাঠ কোথায় পাচার করা হচ্ছিল তা পুরোপুরি খতিয়ে দেখা হচ্ছে। এর সাথে সাথে এই পাচার চক্রের সাথে আর কেউ জড়িত রয়েছে কিনা তাও সম্পূর্ণভাবে তদন্ত করে দেখা হচ্ছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored