Indian Prime Time
True News only ....

ট্রলার উল্টে প্রাণ হারান ৪ মত্‍স্যজীবী

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ মেদিনীপুরঃ  হলদি নদীর প্রবল ঢেউয়ের ধাক্কায় মেদিনীপুরের নন্দীগ্রামের কেন্দামারি জলপাই গ্রাম থেকে গঙ্গামেলার ঘাটে নোঙর করা ট্রলার উল্টে গিয়ে দুর্ঘটনার কবলে পড়া নিখোঁজ তিন মত্‍স্যজীবীর দেহ নন্দীগ্রাম পুলিশ ও এনডিআরএফ উদ্ধার করল।

জানা গেছে, রাতের বেলা একটি এক মৃতদেহ ভেসে ওঠার পর সকালে নদীতে আরো দুটি মৃতদেহকে কোস্ট গার্ডরা ভাসতে দেখেন। এরপরে পুলিশী এবং এনডিআরএফ কর্মীরা খবর পেয়ে তিন জন মত্‍স্যজীবীর দেহ উদ্ধার করেন।

পুলিশ সূত্রে জানতে পারা যায় যে, মৃত তিন মত্‍স্যজীবীর নাম রূপেশ খাঁড়া বয়স ২০ বছর। বিষ্ণু মাইতি বয়স ২৭ বছর ও কাশীনাথ শীট বয়স ৪২ বছর। মত্‍স্যজীবীদের দু’জনের বাড়ি কাঁথিতে।

- Sponsored -

- Sponsored -

গত শনিবার রাতের বেলা মোট চোদ্দ জন মত্‍স্যজীবী মাছ ধরার জন্য ট্রলারে প্রস্তুতি নেওয়ার সময় ট্রলারটি উল্টে যায়। সেই সময় নয় জন মত্‍স্যজীবী নদী থেকে উঠে আসতে পারলেও বাকি পাঁচ জন নিখোঁজ হয়ে যান। রবিবার সকালে একজন মত্‍স্যজীবীকে মৃত অবস্থায় এবং আরেকজন মত্‍স্যজীবীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়।

এরপর পুলিশ বাকি তিনজনের সন্ধান পেতে তল্লাশি অভিযান চালালে গতকাল রাতের বেলা একজনের দেহ উদ্ধার করা হয় আর আজ বাকি দুই জনের দেহ উদ্ধার করা হয়।

আজ মত্‍স্যমন্ত্রী অখিল গিরি ঘটনাস্থলে গিয়ে এলাকা পরিদর্শন করে মৃতদের পরিবারকে সবরকমের সহযোগীতার আশ্বাস দিয়েছেন।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored