Indian Prime Time
True News only ....

নৌকা উল্টে গঙ্গায় প্রাণ হারালো ৩ ভাই

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ মালদাঃ মালদার কৃষ্ণপুর গ্রাম পঞ্চায়েতের চড় সুজাপুর গ্রামের অর্জুন মণ্ডল পাড়ার বাসিন্দা ১৭ বছর বয়সী সত্যবান মণ্ডল, ১৮ বছর বয়সী সত্যজিত্‍ মণ্ডল ও ২২ বছর বয়সী সুব্রত মণ্ডল চড়ের জমিতে পাট কাটতে যাওয়ার পথে গঙ্গায় নৌকা উল্টে তলিয়ে যান। বাবা লক্ষ্মণ মণ্ডলও সেই নৌকায় ছিলেন। তিনি কোনোভাবে সাঁতরে পাড়ে উঠতে পারেন।

পাড়ে ওঠার পর তার মুখ থেকে স্থানীয় মাঝিরা সব জেনে গঙ্গায় সত্যবান, সত্যজিত্‍ এবং সুব্রতর তল্লাশিতে নেমে পড়েন। পরে সিভিল ডিফেন্স ও এনডিআরএফ জওয়ানরাও গঙ্গায় তল্লাশি শুরু করলে পরদিন তিন ভাইয়ের দেহ উদ্ধার হয়।

আজ রাজ্যের সেচ দপ্তরের প্রতিমন্ত্রী সাবিনা ইয়াসমিন জেলা তৃণমূলের চেয়ারম্যান সমর মুখোপাধ্যায় ও দলের জেলা সভাপতি আবদুর রহিম বকসির সাথে নৌকা উল্টে মৃত তিন ভাইয়ের পরিবারের সাথে দেখা করতে যান। আর পরিবারের হাতে কিছু আর্থিক সাহায্য তুলে দেন।

- Sponsored -

- Sponsored -

এছাড়া ভবিষ্যতেও এই পরিবারের পাশে থাকার আশ্বাস দিয়েছেন। পাশাপাশি এদিন জল ভেঙেই বন্যা কবলিত কালিয়াচক তিন নম্বর ব্লকের চড় সুজাপুর গ্রাম পরিদর্শন করেছেন।

এর সাথে জানানো হয়, “আমরা সরকারীভাবে এই পরিবারকে সবরকম সহায়তা করব। পরিবারটিকে সরকারের তরফ থেকে ৬ লক্ষ টাকা দেওয়া হবে। আমরাও কিছু আর্থিক সহায়তা করেছি। এখনও এই পরিবারের একটি ছেলে জীবিত। আমরা তার জন্যও কিছু করার চেষ্টা করছি”।

পরিবারে শোকের ছায়া থাকলেও প্রশাসনিক আশ্বাসে মৃতদের পরিবার অনেকটাই স্বস্তি পেয়েছেন।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored