Indian Prime Time
True News only ....

বিস্ফোরণের জেরে উড়ে গেলো বাড়ির চাল তাতে জখম ১ বৃদ্ধা

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ মুর্শিদাবাদঃ গভীর রাতে মুর্শিদাবাদের বহরমপুরের বানজেটিয়ার বেলতলা এলাকায় আচমকা বিস্ফোরণে বাড়ির টিনের চাল উড়ে গেল। বিস্ফোরণের জেরে গুরুতর আহত হয়েছেন এক বৃদ্ধা। এই ঘটনাকে ঘিরে এলাকায় তীব্র উত্তেজনা ছড়িয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বাড়িটি প্রবীর মণ্ডল নামে এক তৃণমূল কর্মীর। ওই বাড়িতে প্রবীরবাবু না থাকলেও বৃদ্ধা মা থাকতেন। মাঝেমধ্যে ওই বাড়িতে মায়ের সঙ্গে দেখা করতে আসতেন। বিস্ফোরণের ফলে তৃণমূল কর্মীর পৈতৃক বাড়ির টিনের চাল উড়ে যাওয়ার পর ছুটে এসে দেখেন চারিদিক কালো ধোঁয়ায় ছেয়ে গেছে ঘরের আসবাবপত্র সব লণ্ডভণ্ড হয়ে পড়ে রয়েছে।

- Sponsored -

- Sponsored -

আহত বৃদ্ধাকে উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বহরমপুর থানার পুলিশ ঘটনাটির খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছায়। বাড়ির মধ্যেই বোমা ফাটার চিহ্ন মিলেছে। পুলিশ বোমা ও গুলির খোল উদ্ধার করেছে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চরম আতঙ্কের পরিবেশ তৈরী হয়েছে।

এদিকে ঘটনার পর থেকেই ওই তৃণমূল কর্মী পলাতক। পুলিশের প্রাথমিক অনুমান, ঘরের ভেতর মজুত করে রাখা বোমা ফেটেই এই বিস্ফোরণ ঘটেছে। কিন্তু কি কারণে বোমা মজুত করা হয়েছিল তা খতিয়ে দেখা হচ্ছে।

তবে স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবী, “বিরোধীরা ষড়যন্ত্র করেই এই কাণ্ড ঘটিয়েছে”। যদিও বিরোধী শিবির সেই অভিযোগ অস্বীকার করে জানিয়েছেন যে, “এলাকায় সন্ত্রাস সৃষ্টি করতে তৃণমূল কর্মীই মায়ের বাড়িতে বোমা মজুত করে রেখেছিলেন”।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored