Indian Prime Time
True News only ....

আগামী সপ্তাহে বাড়তে চলেছে স্টাফ স্পেশ্যাল মেট্রো

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

অনুপ চট্টোপাধ্যায়ঃ কলকাতাঃ এবার যাত্রী সংখ্যা বাড়তে থাকায় মেট্রো রেল কর্তৃপক্ষ স্টাফ স্পেশ্যাল মেট্রোর সংখ্যা বাড়ানোর সিদ্ধান্ত নিলো। আজ মেট্রো রেল কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, আগামী ২১ শে জুন অর্থাৎ সোমবার থেকে সকাল ৯ টা থেকে ১১ টা ও বিকেল ৩ টে ৪৫ মিনিট থেকে সন্ধে ৬ টা অবধি ১৫ মিনিট অন্তর আপ এবং ডাউন লাইন মিলিয়ে মোট চল্লিশটি মেট্রো রেল চালানো হবে।

গত বুধবার থেকে এই স্টাফ স্পেশ্যাল মেট্রো রেল চালানো শুরু করেছে। মেট্রো কর্তৃপক্ষ মূলত নিজেদের কর্মীদের ও জরুরী পরিষেবার সঙ্গে যুক্ত কর্মীদের এই স্টাফ স্পেশ্যাল মেট্রো রেল চালানো শুরু করে। প্রথমে সকাল-বিকেল মিলিয়ে মোট ৬ জোড়া মেট্রো রেল চালানোর সিদ্ধান্ত নেওয়া হয়। কিন্তু পরবর্তীতে যাত্রী সংখ্যা বাড়তে থাকায় মেট্রো রেলের সংখ্যা বাড়ানো হচ্ছে।

মেট্রো কর্তৃপক্ষের পক্ষ থেকে একটি বিবৃতি দিয়ে জানানো হয়েছে বিমা, পুলিশ, ব্যাংক, নিকাশী, শ্মশান, আদালত, টেলিকম, দমকল, খাদ্য সরবরাহ, পশু চিকিত্‍সা, স্বাস্থ্য পরিষেবা, বিদ্যুত্‍ পরিষেবা, সংশোধনাগার, ইন্টারনেট পরিষেবা, পানীয় জল সরবরাহ, সংবাদমাধ্যমের কর্মী এবং সংশ্লিষ্ট পরিষেবার সঙ্গে যুক্তরা এই বিশেষ মেট্রোতে চড়তে পারবেন।

- Sponsored -

- Sponsored -

স্মার্ট কার্ড ব্যবহার করেই মেট্রো স্টেশনে প্রবেশের অনুমতি পাওয়া যাবে। তবে রবিবার এই মেট্রো পরিষেবা পাওয়া যাবে না। অবশ্য সোমবার থেকে স্টাফ স্পেশ্যাল মেট্রো পরিষেবা শুরুর আগে আগামীকাল শনিবার সকাল-বিকেল মিলিয়ে মোট দশ জোড়া মেট্রো রেল আপ-ডাউন লাইনে চালানো হবে।

যদিও মেট্রো কর্তৃপক্ষের এই সিদ্ধান্তে যাত্রীরা অত্যন্ত খুশী হয়েছেন।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored