Indian Prime Time
True News only ....

সাংসদ-কন্যার গাড়ির নীচে পিষ্ট হয়ে মৃত্যু হলো ১ ঘুমন্ত যুবকের

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ চেন্নাইঃ পুণের পোর্শেকাণ্ডের স্মৃতি এখনো মোছেনি, এবার এর মধ্যেই চেন্নাইয়ের ঘটনা শিহরণ জাগিয়ে তুললো। গতকাল রাতেরবেলা ফুটপাথের ঘুমন্ত এক যুবককে গাড়ি দিয়ে পিষে দেওয়ার অভিযোগ উঠলো সাংসদ কন্যার বিরুদ্ধে। অভিযোগ, তিনি মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিল। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা ছড়িয়েছে।

সূত্রের খবর, ওয়াইএসআর কংগ্রেস দলের রাজ্যসভার সাংসদ বেদ মস্তান রাওয়ের মেয়ে মাধুরী এক বান্ধবীকে নিয়ে বিএমডব্লিউ গাড়িতে চেপে ফিরছিল। কিন্তু হঠাৎ বসন্তনগর এলাকায় ফুটপাথের উপর গাড়ি তুলে দেন। আর সেখানেই সূর্য নামে এক জন যুবক ঘুমোনোর ফলে বিএমডব্লিউর চাকার তলায় চাপা পড়ে। আর এই দুর্ঘটনার পরই মাধুরী গাড়ি নিয়ে এলাকা ছেড়ে পালায়। কিন্তু তার বান্ধবী গাড়ি থেকে নেমে স্থানীয়দের সঙ্গে তর্কাতর্কি শুরু করে। এরপর ক্যাব ডেকে চলে যায়।

- Sponsored -

- Sponsored -

তারপর স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় সূর্যকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। জানা গেছে, মৃত যুবক পেশায় এক জন চিত্রশিল্পী ছিল। মাত্র আট মাস আগে বিয়ে হয়েছিল। এই ঘটনায় সূর্যের পরিবারের সদস্যরা পুলিশের কাছে অভিযোগ দায়ের করে অভিযুক্তের বিরুদ্ধে কঠোর শাস্তির দাবী জানান। পুলিশ অভিযোগের ভিত্তিতে এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে জানতে পারে গাড়িটি সাংসদ বেদ রাওয়ের সংস্থার গাড়ি। আর সেই সূত্র ধরে মাধুরীকে গ্রেফতার করে।

তবে গ্রেফতার হওয়ার পরই থানা থেকেই জামিন পেয়ে যান। প্রসঙ্গত, ২০২২ সালে জগন্মোহন রেড্ডির দল বেদকে রাজ্যসভার সাংসদ হিসেবে পাঠায়। তবে আগে তিনি বিধায়কও ছিলেন। রাজনীতির পাশাপাশি সামুদ্রিক খাবারের ব্যবসার সাথেও যুক্ত রয়েছেন। বেদের সংস্থা বিএমআর খুবই জনপ্রিয়। কিন্তু নিজের রাজনৈতিক প্রভাব খাটিয়ে মাধুরীর জামিন করানোয় অনেকেই ক্ষুব্ধ।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored