Indian Prime Time
True News only ....

কাশ্মীরে নিরাপত্তা বাহিনীর সঙ্গে গুলির লড়াইয়ে নিহত ২ জন জঙ্গি

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ জম্মু-কাশ্মীরঃ জম্মু-কাশ্মীরের বারামুলা জেলার সেপোরের অদূরে হান্দিপোরা এলাকায় নিরাপত্তা বাহিনীর সাথে গুলির লড়াইয়ে ২ জন জঙ্গির মৃত্যু হয়েছে। আর জঙ্গিদের গুলিতে জম্মু-কাশ্মীর পুলিশের ১ জন অফিসার গুরুতর আহত হয়েছেন।

সূত্রের খবর, বারামুলায় জঙ্গিরা হামলা চালাতে পারে বলে সম্প্রতি পুলিশ আশঙ্কা প্রকাশ করেছিল। তাই সম্ভাব্য জঙ্গি হানা রুখতে বিভিন্ন এলাকায় সুরক্ষা ব্যবস্থা আরো কড়া করা হয়েছিল। আর তল্লাশি অভিযানেও জোর দেওয়া হয়েছিল। এরপরই অভিযানের সময় সেপোরে জঙ্গিদের সাথে পুলিশের গুলির লড়াই শুরু হয়। এর আগে সোমবার বান্দিপোরা জেলায় পুলিশ ও আধাসেনার যৌথবাহিনীর তল্লাশি অভিযানে এক জন জঙ্গির মৃত্যু হয়েছিল। পুলিশ জানিয়েছে, “নিহত জঙ্গি লস্কর-ই-তইবার সদস্য ছিলেন।”

- Sponsored -

- Sponsored -

প্রসঙ্গত, গত ৯ ই জুন মোদী সরকারের শপথের দিন কাশ্মীরে সন্ত্রাসমূলক কার্যকলাপ বৃদ্ধি পেয়েছে। সেদিন জম্মুর রিয়াসি জেলায় পুণ্যার্থীদের বাসে জঙ্গি হামলার ঘটনায় ন’জনের মৃত্যু হয়েছিল। তারপরে জঙ্গিরা কাঠুয়া এবং ডোডা জেলার বেশ কিছু এলাকায় হামলা চালিয়েছে। এখনো অবধি এই হামলায় এক জন সিআরপিএফ জওয়ান সহ বারো জনের মৃত্যু হয়েছে। আর অনেকে আহত হয়েছেন। সন্ত্রাসের এই আবহেই আগামী ২৯ শে জুন থেকে অমরনাথ যাত্রা শুরু হচ্ছে। যা ১৯ শে আগস্ট পর্যন্ত চলবে। এই কারণে কেন্দ্র জম্মু-কাশ্মীরের নিরাপত্তা ব্যবস্থাকে জোরদার করতে চাইছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored