Indian Prime Time
True News only ....

গাড়ি চালাতে গিয়ে গভীর খাদে পড়ে মৃত্যু হলো ১ জন যুবতীর

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ মহারাষ্ট্রঃ পাহাড়ি এলাকায় দুই বন্ধু মিলে গাড়ি নিয়ে ঘুরতে গিয়ে ১ জন বন্ধু গাড়ি চালানো শেখার সময় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি সমেতই ৩০০ ফুট গভীর খাদে আছড়ে পড়তেই তার মৃত্যু হয়। এই ঘটনাকে কেন্দ্র করে শোকের ছায়া নেমে আসে।

সূত্রের খবর, সুরজ সঞ্জু মুলে ও তার বন্ধু শ্বেতা দীপক সুরওয়াসে অওরঙ্গাবাদ থেকে গাড়ি নিয়ে শুলিভঞ্জন পাহাড়ে ঘুরতে গিয়েছিল। গাড়িটি সুরজের ছিল। সেখানে পৌঁছে  সুরজ এবং শ্বেতা দত্তাত্রেয় মন্দিরে পুজো দেন। এরপর শ্বেতা গাড়ি চালানোর জন্য চালকের আসনে বসেন। আর সুরজ বাইরে দাঁড়িয়ে বাইরে দাঁড়িয়ে গাড়ি চালানোর বিষয়ে বার বার সতর্ক ও সাবধানী হয়ে চালানোরও পরামর্শ দিচ্ছিল। আর তার গাড়ি চালানোর দৃশ্য ক্যামেরাবন্দিও করছিল। এরপর শ্বেতা গাড়িটিকে পিছনের দিকে নিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

সঙ্গে গাড়ির গতি বেড়ে গিয়েছিল। তখন সুরজ গাড়ির পিছু পিছু ছুটে চিৎকার করে বলছিল, ‘ক্লাচ, ক্লাচ, ক্লাচ!’ কিন্তু ততক্ষণে গাড়ি পিছনের দিকে আরো জোরে গড়াতে শুরু করেছিল। তারপর গাড়িটি পঞ্চাশ মিটার গড়িয়ে যাওয়ার পর তিনশো ফুট গভীর খাদে আছড়ে পড়ে। এই ঘটনার পরই ওই এলাকায় হইচই শুরু হয়ে যায়। পর্যটকেরা এই দৃশ্য দেখে আতঙ্কিত হয়ে পড়েন। দ্রুত পুলিশের কাছে খবর দেওয়া হয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে আসে। পাশাপাশি উদ্ধারকারী দলও এসে উপস্থিত হয়ে বেশ কয়েক ঘণ্টার চেষ্টায় দলা পাকানো গাড়ির ভিতর থেকে শ্বেতার দেহ উদ্ধার করা হয়।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored