Indian Prime Time
True News only ....

ভ্যাক্সিন চুরি করে বিক্রির দায়ে গ্রেপ্তার ১ ব্যক্তি

- Sponsored -

- Sponsored -

পিঙ্কি পালঃ দক্ষিণ চব্বিশ পরগণাঃ দক্ষিণ চব্বিশ পরগণার ডায়মন্ড হারবারের একটি সরকারী স্বাস্থ্যকেন্দ্র থেকে ভ্যাক্সিন চুরি করে টাকার বিনিময়ে তা দেওয়ার অভিযোগে পুলিশ সোনারপুর থেকে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। ধৃত ব্যক্তির নাম মিঠুন মণ্ডল। বাসন্তী থানা এলাকার বাসিন্দা। সোনারপুরে বাড়ি ভাড়া নিয়ে থাকতেন। মিঠুন ডায়মন্ড হারবারের পঞ্চগ্রাম হাসপাতালের ফার্মাসিস্ট। এছাড়া তিনি মশাট স্বাস্থ্যকেন্দ্রে ভ্যাক্সিনের কো-অর্ডিনেটরও ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, সম্প্রতি রাজপুর-সোনারপুর পুরসভার এগারো নম্বর ওয়ার্ডের স্বরূপনগরে একটি বাড়িতে বেআইনি ক্যাম্প করে এলাকার প্রায় ৪০ জনকে ভ্যাক্সিন দিয়েছেন। আর এই ভ্যাক্সিনের জন্য প্রত্যেকের কাছ থেকে ৫০০ থেকে ১ হাজার টাকা করে নিয়েছেন। ভ্যাক্সিন নেওয়ার পরে মোবাইলে এসএমএস না আসায় স্থানীয়রা সন্দেহবশত সোনারপুর থানায় অভিযোগ দায়ের করেন।

এরপর পুলিশ সূত্রে জানা যায়, পুলিশ এলাকাবাসীদের অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে রূপনগর এলাকা থেকে মিঠুনকে গ্রেপ্তার করে। মিঠুনের কাছ থেকে কোভিশিল্ডের দু’টি ভায়াল পাওয়া গিয়েছে। বিচারক ধৃতকে তিন দিনের পুলিশী হেফাজতের নির্দেশ দিয়েছেন।

- Sponsored -

- Sponsored -

আজ ডায়মন্ড হারবার জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক দেবাশিস রায়, বারুইপুরের মহকুমা স্বাস্থ্য আধিকারিক ইন্দ্রনীল মিত্র, সোনারপুরের বিডিও সৌরভ ধল্ল ও ব্লক স্বাস্থ্য আধিকারিক অনুপ মিশ্র সোনারপুর থানায় গিয়ে মিঠুনকে জিজ্ঞাসাবাদ করেন।

এর পাশাপাশি এক সপ্তাহ আগে মিঠুন ডায়মন্ড হারবার এক নম্বর ব্লকের মশাট স্বাস্থ্যকেন্দ্র থেকে কাছ ছেড়ে দেন।মিঠুন ভ্যাক্সিনগুলি সেখান থেকে চুরি করেছে কি না তাও খতিয়ে দেখা হচ্ছে। এমনকি অভিযুক্তের কাছ থেকে উদ্ধার হওয়া ভ্যাক্সিনগুলি আসল কি না তা জানার জন্য সেগুলি পরীক্ষা করতে পাঠানো হয়েছে। এর সাথে সাথে জেলা স্বাস্থ্য দপ্তরের তরফ থেকেও তদন্ত শুরু করা হয়েছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored