Indian Prime Time
True News only ....

লক্ষাধিক টাকার বিনিময়ে শিশু বিক্রির টোপ দেওয়ার অভিযোগে গ্রেফতার ১ চিকিৎসক

- Sponsored -

- Sponsored -

মিনাক্ষী দাসঃ উত্তর চব্বিশ পরগণাঃ শিশু বিক্রির টোপ দেওয়ার অভিযোগে উত্তর চব্বিশ পরগণার ব্যারাকপুর কমিশনারেটের তদন্তকারীরা হুগলীর পান্ডুয়ার অরবিন্দপল্লীর বাসিন্দা সুজয় চক্রবর্তী নামে এক জন ব্যক্তিকে গ্রেফতার করে ব্যারাকপুর আদালতে তুললে বিচারক পাঁচ দিনের পুলিশী হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন।

কমিশনারেটের তদন্তকারী সংস্থার সূত্রে জানা গিয়েছে, বারাসত এলাকার বাসিন্দা পেশায় গৃহশিক্ষক চন্দ্রাশিস দত্ত ‘সেন্ট্রাল অ্যাডপশন রিসোর্স অথরিটির’ কাছে একটি শিশু দত্তক নেওয়ার আর্জি জানিয়েছিলেন। গত ২২ শে আগস্ট চন্দ্রাশিসবাবু এক জন হোমিওপ্যাথি চিকিৎসকের মাধ্যমে ফোনের মারফত জানতে পারেন, দত্তক নিতে হলে দমদমের একটি সেন্টারে যেতে হবে আর দ্রুত শিশুটিকে পেতে হলে তার সঙ্গে যোগাযোগ রেখে একটি প্রতিষ্ঠানের জন্য ৯ লক্ষ টাকা দিতে হবে।

- Sponsored -

- Sponsored -

তিনি ওই কথা প্রথমে বিশ্বাস করলেও টাকার অঙ্ক শুনে সাইবার ক্রাইম থানায় ও সেন্ট্রাল অ্যাডপশন রিসোর্স অথরিটির কাছে সব জানায়। এর পরেই ওই কেন্দ্রীয় সংস্থার তরফ থেকে পুলিশের সাথে যোগাযোগ করা হয়। তারপর কমিশনারেটের তদন্তকারী আধিকারিকরা মোবাইল ফোনের টাওয়ার লোকেশন ধরে পান্ডুয়ায় পৌঁছে সুজয়কে গ্রেফতার করেন।

ব্যারাকপুর কমিশনারেটের গোয়েন্দা প্রধান শ্রীহরি পাণ্ডে বলেন, ‘‘যিনি দত্তক নিতে চাইছেন, তাকে হোমিওপ্যাথি চিকিৎসক বলে পরিচয় দেওয়া ওই ব্যক্তি ফোন করলেন কিভাবে তা খতিয়ে দেখা হচ্ছে। এছাড়া এই ঘটনার পিছনে বড়ো কোনো চক্র রয়েছে বলে অনুমান। ইতিমধ্যে ওই চক্রকে গ্রেফতার করার চেষ্টা চলছে।’’

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored