Indian Prime Time
True News only ....

বাবার হাতেই প্রাণ হারাল ১ শিশু

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ মহারাষ্ট্রঃ মুম্বই থেকে ৯০০ কিলোমিটার দূরে গন্ডিয়া জেলার লোনারা গ্রামে এক নৃশংস ঘটনার সাক্ষী থাকল সকলে। সেখানে নিজের বাবা মাত্র ৫ টাকার খাবারের জন্য নিজের দেড় বছরের মেয়েকে খুন করল। অভিযুক্ত ব্যক্তি হলেন ২৮ বছর বয়সী বিবেক উইকে।

জানা গেছে ২০১৮ সালে বিবেক ও বর্ষার বিয়ে হয়। কিন্তু বিবেক প্রায়ই মদ্য পান করে তার স্ত্রীকে মারধর করত। যার জেরে একসময় তার স্ত্রী বাড়ি ছেড়ে চলে যান। কিন্তু ২০১৯ সালে আবার ফিরে আসেন।

- Sponsored -

- Sponsored -

ঘটনার প্রসঙ্গে তার স্ত্রী জানায়, “প্রতিদিনের মতো সন্ধ্যেবেলা আমার স্বামী কাজ থেকে বাড়ি ফিরেছিল। তখন মেয়েটা খুব কাঁদছিল। আমি স্বামীর কাছে খাজা কেনার জন্য পাঁচ টাকা চাইতেই ও বলে ওর কাছে খুচরো নেই। এরপরেই প্রচণ্ড রেগে গিয়ে মেয়েকে তুলে নিয়ে তার মাথা ক্রমাগত দেওয়ালে ঠুকতে থাকে। আবার কখনো সিঁড়িতে বা কখনো দরজার মধ্যে ঠোকে। আমি পাগলের মতো ওকে আটকানোর চেষ্টা করলে আমাকেও মারে। তবুও আমি কোনো রকমে মেয়েকে ওর থেকে কেড়ে নিয়ে হাসপাতালে ছুটে যাই কিন্তু ততক্ষণে সব শেষ”।

তারপরে বর্ষা নিজেই থানায় এসে স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। তখন স্ত্রীর অভিযোগ অনুযায়ী পুলিশ অভিযুক্ত স্বামীকে গ্রেপ্তার করে তার বিরুদ্ধে খুনের মামলা রুজু করেছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored