Indian Prime Time
True News only ....

এবার ‘যুব পঞ্চায়েত পদযাত্রা’ চালু করতে চলেছে বিজেপি

- Sponsored -

- Sponsored -

অনুপ চট্টোপাধ্যায়ঃ কলকাতাঃ তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দু’মাসের তৃণমূলে নবজোয়ার যাত্রা শেষ হতে না হতেই পদ্ম শিবির পথে নামছে। পঞ্চায়েত নির্বাচনের আগে এই যাত্রার ‘যুব পঞ্চায়েত পদযাত্রা’ নাম দেওয়া হয়েছে। কিন্তু কবে থেকে শুরু হবে তা ঠিক না হলেও বিজেপির সিদ্ধান্ত ২১ দিনের কর্মসূচীতে রাজ্যের ২০০টি বিধানসভা এলাকা জুড়ে এই পদযাত্রা হবে।

মূলত দলের যুব মোর্চার রাজ্য সভাপতি ইন্দ্রনীল খাঁ নেতৃত্ব দেবেন। এই কর্মসূচীতে রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, যুব মোর্চার সর্বভারতীয় সভাপতি তেজস্বী সূর্য সহ রাজ্যের সব নেতা সাংসদ ও বিধায়কেরাও যোগ দেবেন। পঞ্চায়েত নির্বাচনের প্রস্তুতি হিসাবে প্রথমে যুব মোর্চা সীমান্ত গ্রামে অভিযান চালায়। এরপর জলপাইগুড়ি থেকে গ্রাম সম্পর্ক অভিযান শুরু করে। ৫০টি গ্রামীণ বিধানসভা এলাকার ৫০০টি গ্রামে যাওয়ার কর্মসূচী শেষ হলেই এই পাঁচ হাজার কিলোমিটার পদযাত্রা শুরু হতে চলেছে।

- Sponsored -

- Sponsored -

২০০টি বিধানসভা এলাকার পাঁচ হাজার গ্রামে যাওয়ার লক্ষ্য। তবে কোনো বড়ো সমাবেশ কোথাও হবে না। ছোটো ছোটো আকারে ‘হাট সভা’ এবং ‘পঞ্চায়েত সভা’ করার পরিকল্পনা রয়েছে। এই সময় গ্রামে বিজেপির সমর্থনে দেওয়াল লিখন ও বাড়ি বাড়ি সম্পর্কের কর্মসূচীও চলবে। এর জন্য যুব মোর্চা ৪২টি লোকসভা এলাকার জন্য ৪২টি কমিটিও তৈরী করে ফেলেছে।

রাজ্য বিজেপির যুব সভাপতি ইন্দ্রনীল জানান, ‘‘অনেক আগেই আমরা গ্রাম সম্পর্ক অভিযান শুরু করেছি। এরপর তো তৃণমূলের কর্মসূচী। এছাড়া তৃণমূলের সাথে যুব মোর্চার কর্মসূচীর পার্থক্য রয়েছে। তৃণমূলের যেটা চলছে, সেটা আসলে দলের পরিস্থিতি সমীক্ষা। দুর্নীতি নিয়ে মানুষের মনোভাব বোঝার চেষ্টা। সেটাও আবার ভাড়া করা পেশাদাররা পরিচালনা করছেন। আর আমাদের কর্মীরাই আমাদের কর্মসূচীর প্রাণ হবেন।’’

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored