Indian Prime Time
True News only ....

আর যেতে হবে না পেট্রোল পাম্পে ডিজেল মিলবে বাড়িতেই

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ নয়া দিল্লিঃ এবার খাবার, পোশাক-আশাক ও অন্যান্য পরিষেবার মতো ডিজেল পরিষেবাও বাড়িতে পাওয়া যাবে। তাই ডিজেলের জন্য আর পেট্রোল পাম্পে যাওয়ার দরকার নেই। বাড়িতেই ডিজেলের ডেলিভারি পাওয়া যাবে।

ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন ডোরস্টেপ ডিজেল ডেলিভারি পরিষেবা নিয়ে এসেছে। গ্রাহকদের এই সুবিধা দেওয়ার জন্য আইওসি Humsafar India এবং Okara Fuelogics এর সাথে চুক্তিবদ্ধ হয়েছে। অবশ্য Okara Fuelogics এর সাথে আগেই চুক্তি করা হয়েছিল।

IOC-এর তরফে বিজ্ঞপ্তি জারি করে জানানো হয়েছে যে আপাতত এই পরিষেবা মুম্বই ও আশপাশের এলাকায় শুরু করা হয়েছে। শীঘ্রই এই পরিষেবা অন্যান্য শহরে শুরু করা হবে।

- Sponsored -

- Sponsored -

এই দুটি সংস্থার লক্ষ্য পুণে, থানে, নাসিক, নাগপুর, নবি মুম্বই, সোলাপুর, ঔরাঙ্গাবাদ সহ রাজ্যের বিভিন্ন শহরে বাড়ি বাড়ি গিয়ে ডিজেল ডেলিভারি পরিষেবা দেওয়া হবে। এর ফলে উপভোক্তাদের সময় অনেকটা লাঘব হবে এবং অনেক সুবিধাও হবে।

মল, ব্যাংক, হাসপাতাল, কনস্ট্রাকশন সাইট, ছোট হাউজিং সোসাইটি ও কৃষকরা এর জেরে লাভবান হতে চলেছেন। এই স্কিমে গ্রাহকদের বাড়িতে ২০ লিটারের ক্যানে ডিজেলের ডেলিভারি দেওয়া হয়ে থাকে। এর বেশী ডিজেল হোম ডেলিভারি নেওয়া যাবে না।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored