Indian Prime Time
True News only ....

বামেদের শোভাযাত্রায় ‘খেলা হবে’ গান বাজতেই তীব্র প্রতিবাদ জানালেন কর্মী-সমর্থকরা

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

চয়ন রায়ঃ কলকাতাঃ আজ যাদবপুর লোকসভা কেন্দ্রের বাম প্রার্থী সৃজন ভট্টাচার্য, দক্ষিণ কলকাতার সায়রা শাহ হালিম, ডায়মন্ড হারবারের প্রতীকুর রহমান, মথুরাপুরের শরৎচন্দ্র হালদার ও জয়নগরের আরএসপি প্রার্থী সমরেন্দ্র নাথ মণ্ডল হাজরা মোড় থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা করে নিজেদের সংশ্লিষ্ট ইকেলটোরাল অফিসে মনোনয়ন জমা দিতে যাওয়ার পথে বিক্ষোভ শুরু হয়। জানা গিয়েছে, বামেদের মিছিল আলিপুর মিউজিয়াম পেরোলেই মাইক এ ‘খেলা হবে’ গান বাজতেই বিক্ষোভ শুরু হয়। এর প্রতিবাদে বাম কর্মীরা রাস্তা আটকে বিক্ষোভ করেন।

- Sponsored -

- Sponsored -

বিক্ষোভকারীরা প্রশ্ন তোলেন যে, “আগে থেকে পুলিশ জানা সত্ত্বেও মাইক বাজিয়েছে কেন”? বাম কর্মীদের একাংশের দাবী, “পুলিশের অপদার্থতার জন‍্য যতক্ষণ না পুলিশ ক্ষমা চাইছে ততক্ষণ রাস্তায় বসে বিক্ষোভ চলবে।” উল্লেখ্য যে, দক্ষিণ কলকাতার ক্ষেত্রে আলিপুর সার্ভে বিল্ডিং এবং দক্ষিণ চব্বিশ পরগনার বাকি কেন্দ্রগুলোর ক্ষেত্রে আলিপুর জেলাশাসক অফিসে মনোনয়ন জমা পড়বে। আগামী ১ লা জুন এই পাঁচটি কেন্দ্রের ভোট হবে। আর ৪ ঠা জুন লোকসভা ভোটের ফলাফল ঘোষণা হবে।

অন্যদিকে, অক্ষয় তৃতীয়ার দিন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় মনোনয়ন জমা দেবেন। আগামীকাল অর্থাৎ শুক্রবার দুপুরবেলা ১২ টা ৩০ মিনিটে আলিপুরে জেলাশাসকের অফিসে এই মনোনয়ন জমা দেবেন। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সাথে ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের অন্তর্ভুক্ত বিভিন্ন বিধানসভার বিধায়করা থাকবেন। এই মনোনয়ন পর্বকে কেন্দ্র করে হাজরা থেকে গোপালনগর অবধি একটি রোড শো হতে পারে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored