Indian Prime Time
True News only ....

স্কুলে ভ্যাক্সিন নিতে গিয়ে দু’বার ভ্যাক্সিনেশন হলো পড়ুয়ার

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ মেদিনীপুরঃ একই দিনে উমেশ পাঁড় নামে একজন নবম শ্রেণীর ছাত্রকে দু’বার করোনা ভ্যাক্সিন দেওয়ার অভিযোগ উঠল পশ্চিম মেদিনীপুরের ডেবরা ব্লকের আলোক কেন্দ্র উচ্চ বিদ্যালয়ের বিরুদ্ধে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় তুমুল চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।  

পরিবারের তরফ থেকে অভিযোগ উঠছে যে, গতকাল নবম থেকে দ্বাদশ শ্রেণীর ছাত্র-ছাত্রীদের জন্য আলোক কেন্দ্র উচ্চ বিদ্যালয়ে করোনা ভ্যাক্সিন দেওয়ার জন্য একটি শিবিরের আয়োজন করা হয়েছিল। শিবিরে ভ্যাক্সিন দেওয়ার জন্য দু’টি কাউন্টারও খোলা হয়েছিল।

টিফিনের সময় উমেশকে প্রথম কাউন্টারে ভ্যাক্সিন দেওয়া হয়। এরপর সেখান থেকে বেরোনোর সময় অপর কাউন্টার থেকে রশিদ দেখে ভ্যাক্সিন নেওয়া হয়েছে কিনা জানতে চাইলে উমেশ হ্যাঁ বললেও স্বাস্থ্য কর্মীরা বিশ্বাস না করে আবার ভ্যাক্সিন দিয়ে দেন। 

- Sponsored -

- Sponsored -

বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিখিল মণ্ডল জানান, ‘‘ওই ছাত্রটি ভুলবশত দু’টি ভ্যাক্সিন নিয়েছে। হাতে স্লিপ ছিল। ভ্যাক্সিন নেওয়ার পরে বিশ্রামের জায়গায় না গিয়ে বাইরে ঘুরছিল। স্বাস্থ্য কর্মীরা তা না জেনে আবার ভেতরে গিয়ে ভ্যাক্সিন দেয়। পরে উমেশ আমাদের বিষয়টি জানালে শিক্ষকরা চিকিৎসকদের পরামর্শ নেন। এরপর চিকিৎসকদের পরামর্শ মতো ওষুধ খাওয়ানো হয়েছে’’।

মুখ্য স্বাস্থ্য আধিকারিক ভুবনচন্দ্র হাঁসদা এই বিষয়ে বলেন, ‘‘একজন পড়ুয়াকে দু’বার ভ্যাক্সিন দেওয়া হয়েছে বলে খবর পেয়েছি। বিএমওএচের কাছ থেকেও রিপোর্ট চাওয়া হয়েছে’’।  

উমেশের আর কোনো শারীরিক সমস্যা রয়েছে কিনা তা পরীক্ষা করে দেখার জন্য আজ আবার উমেশকে হাসপাতালে পাঠানো হয়েছে। যদিও ব্রত্মানে উমেশের অবস্থা স্থিতিশীল রয়েছে। কিন্তু ভুল করে দু’বার ভ্যাক্সিন দেওয়া হলো কিভাবে তা ভালোভাবে খতিয়ে দেখা হচ্ছে।  

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored