Indian Prime Time
True News only ....

এ কি!! অফিসে হেলমেট পরে কাজ করছেন কর্মীরা

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ তেলেঙ্গানাঃ তেলঙ্গানার জাগতিয়াল জেলার বীরপুরে মণ্ডল পরিষদ উন্নয়নের অফিসে সরকারী কর্মচারীদের মাথায় হেলমেট পরে কাজ করতে দেখা যাচ্ছে। যা একেবারেই অবিশ্বাস্য। কিন্তু এর নেপথ্যে মূল কারণ হলো অফিসের ছাদ ভেঙে পড়ে কর্মীরা গুরুতর আঘাত পেতে পারেন।

কর্মচারীদের অভিযোগ, ‘‘তড়িঘড়ি করে একটি ভগ্নপ্রায় বাড়িতে কোনো রকম রক্ষণাবেক্ষণ ছাড়াই অফিস উঠিয়ে নিয়ে যাওয়া হয়েছে। ছাদ প্রায় ঝুলছে। বর্ষার সময় বিপদ আরো বেশী। এর আগে এখানে ছাদের চাঙড় ভেঙে পড়ে কয়েক জন আহত হয়েছেন। তবে প্রশাসন কোনো পদক্ষেপ গ্রহণ করছেন না বলে অভিযোগও ওঠে।

- Sponsored -

- Sponsored -

তাই এবার ওই অফিসের কর্মীরা সতর্কতা অবলম্বন করতে মাথায় হেলমেট পরতে শুরু করেছেন।’’ যদিও জেলা প্রশাসনের তরফেও বাড়িটিকে বিপজ্জনক বলে স্বীকার করে নিয়ে অন্যত্র অফিস খোলার পরামর্শ দেওয়া হয়েছে। কিন্তু এরপরেও সেখানে অফিস চালানো হচ্ছে বলে অভিযোগ উঠছে।

ফলে সম্প্রতি কর্মচারীরা ঠিক করেছেন যে, অফিসে আসা মানুষদের রক্ষা করতে তারা সরকারী প্রকল্পের উপভোক্তাদের বাইরে দাঁড় করাবেন। আর কর্মচারীরা সেখানে টেবিল নিয়ে বসে থাকবেন। এতে উভয় পক্ষই সুরক্ষিত থাকবেন বলে মনে করা হচ্ছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored