Indian Prime Time
True News only ....

পুরনিগমে আগুন লেগে ঝলসে গেলেন মোট ৯ জন

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ বেঙ্গালুরুঃ বেঙ্গালুরু পুরনিগমের কোয়ালিটি কন্ট্রোল বিভাগে ভয়াবহ অগ্নিকাণ্ডের কারণ একেবারে ঝলসে গেলেন দুই আধিকারিক সহ ৯ জন ইঞ্জিনিয়ার। এই ঘটনাকে কেন্দ্র করে তুমুল চাঞ্চল্য চড়িয়ে পড়েছে।

বৃহৎ বেঙ্গালুরু মহানগর পালিকের (বিবিএমপি) মুখ্য কমিশনার তুষার নাথ গিরি জানান, “হঠাৎই বিদ্যুৎ চলে গিয়েছিল। এরপর শোনা যায়, পুরভবনের পিছনে কোয়ালিটি কন্ট্রোল ডিভিশনে আগুন লেগেছে। দাউ দাউ করে আগুন জ্বলছিল। আর এই আগুন খুব দ্রুত ছড়িয়ে পড়ে।”

- Sponsored -

- Sponsored -

এদিকে যে সময় দুর্ঘটনাটি ঘটেছিল তখন ইঞ্জিনিয়াররা ওই দপ্তরে কাজ করায় ন’জন ইঞ্জিনিয়ার অগ্নিদগ্ধ হন। এরপর সকলকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। কিন্তু আগুন লাগলো কিভাবে তা জানতে এফআইআর করে ভালোভাবে খতিয়ে দেখা হচ্ছে। এদিকে পুরসভার কর্মীদের একাংশ এই অগ্নিকাণ্ডের ঘটনায় ষড়যন্ত্রের সন্দেহ প্রকাশ করেছেন।

উল্লেখ্য যে, বিজেপি সরকারের আমলে বেঙ্গালুরু পুরনিগমে একাধিক দুর্নীতি হয়েছে। তাই কংগ্রেস সরকার ক্ষমতায় আসার পর পুরনিগমের বিরুদ্ধে ওঠা দুর্নীতি নিয়ে তদন্তের নির্দেশ দেওয়ায় একটি কমিটি গঠন করা হয়েছে। কর্ণাটকের মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়ার নির্দেশে উপমুখ্যমন্ত্রী ডি কে শিবকুমারের নেতৃত্বে কয়েক জন আমলা এই দুর্নীতির তদন্ত করবেন বলে জানা গিয়েছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored