Indian Prime Time
True News only ....

প্রেমিকের সঙ্গে সম্পর্ক রাখতে বাধা দেওয়ায় এ কি করলো প্রেমিকা!!

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ মেদিনীপুরঃ গতকাল মেদিনীপুরের কোতোয়ালি থানার অন্তর্গত পটনাবাজার এলাকায় প্রেমিক ও তার মা’র কথা মতো অনুযায়ী মাকে ঠান্ডা পানীয়তে বিষ মিশিয়ে খাইয়ে খুন করার অভিযোগ উঠেছে নাবালিকা মেয়ের বিরুদ্ধে।

ওই নাবালিকা একটি ইংরাজী মাধ্যম স্কুলের দশম শ্রেণীর পড়ুয়া। আর প্রেমিক মহাতাবপুর এলাকা্র বাসিন্দা কারিগরি শিক্ষার দ্বিতীয় বর্ষের ছাত্র। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ১৫ ই এপ্রিল পয়লা বৈশাখের দিন অনিতা দেবী অসুস্থ হয়ে মারা যান। তাদের একটি দোকান রয়েছে। আর ওই নাবালিকা সেই দোকান থেকে ঠান্ডা পানীয়ের সাথে বিষ মিশিয়ে খাইয়েছিল। এর জেরে অনিতা হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন বলে স্থানীয় চিকিৎসক মারফত জানা যায়। কিন্তু এই মৃত্যুর পিছনে কোনো ষড়যন্ত্র থাকতে পারে বলে কেউ জানত না।  

- Sponsored -

- Sponsored -

আজ দুপুরবেলা ওই নাবালিকা তার প্রেমিকের সাথে চ্যাট করার সময় পরিবারের সদস্যরা সেই বাক্যালাপ কোনোক্রমে দেখে ফেলতেই পুরো বিষয়টি সামনে আসে যে, ওই প্রেমিকের সাথে মা সম্পর্ক না রাখতে বারণ করায় প্রেমিকের পরিবারের সাথে যোগসাজশ করেই ঠান্ডা পানীয়তে বিষ জাতীয় কিছু মিশিয়ে অনীতা দেবীকে খুন করা হয়েছে।

এরপর অনীতা দেবীর স্বামীর বাবার অভিযোগের ভিত্তিতে ওই নাবালিকা সহ তার প্রেমিক জিৎ আঢ্য, মা লেখা সরকার আঢ্য এবং বাবা রঞ্জিত আঢ্যকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃতদের বিরুদ্ধে খুন, ষড়যন্ত্র  ও প্ররোচনা দেওয়ার অভিযোগ ভারতীয় দণ্ডবিধির ৩৪, ১০৯, ৩০২ ও ১২০বি ধারায় মামলা রুজু করা হয়েছে।   

 

এছাড়া পুলিশ জিৎকে পাঁচ দিনের পুলিশী হেফাজতে নিতে চেয়ে আবেদন জানিয়েছে। এর পাশাপাশি পুলিশ ওই ঠান্ডা পানীয়তে কি মেশানো হয়েছিল তা জানার চেষ্টা চালাচ্ছেন। এই ঘটনাকে কেন্দ্র করে সকলে তীব্র ক্ষোভে ফেটে পড়েছেন। 

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored