Indian Prime Time
True News only ....

মন্ত্রী ঘনিষ্ঠ ১ মহিলার বাড়ি থেকে উদ্ধার কোটি কোটি টাকা সহ বহুমূল্যের জিনিস

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

চয়ন রায়ঃ কলকাতাঃ আজ ইডি (এনফোর্সমেন্ট ডিরেক্টরেট) অর্পিতা মুখোপাধ্যায় নামে এক জন মহিলার দক্ষিণ কলকাতার টালিগঞ্জের কাছে হরিদেবপুরের ডায়মন্ড সিটি সাউথের একটি অভিজাত আবাসন থেকে প্রায় ২০ কোটি টাকা সহ সোনা, বৈদেশিক মুদ্রা ও ২০টি মোবাইল ফোন উদ্ধার করেছে।

ইডির দাবী, “অর্পিতা রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী তথা বর্তমান শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের পরিচিত।

এদিন ইডির টুইটারে নগদ টাকার ছবি পোস্ট করার পাশাপাশি লেখা হয় যে, ‘পশ্চিমবঙ্গ স্কুল সার্ভিস কমিশন এবং পশ্চিমবঙ্গ প্রাথমিক শিক্ষা পর্ষদের নিয়োগ দুর্নীতির তদন্তে নেমে বেশ কয়েকটি জায়গায় তল্লাশি চালানো হচ্ছে।’

- Sponsored -

- Sponsored -

উল্লেখ্য, এদিন সকালবেলা থেকেই ইডি পার্থ চট্টোপাধ্যায়ের বাড়ি সহ রাজ্যের শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারীর মেখলিগঞ্জের বাড়ি, এসএসসির উপদেষ্টা কমিটির প্রাক্তন আহ্বায়ক শান্তিপ্রসাদ সিংহ, মধ্যশিক্ষা পর্ষদের প্রাক্তন সভাপতি কল্যাণময় গঙ্গোপাধ্যায়, প্রাথমিক শিক্ষা পর্ষদের প্রাক্তন চেয়ারম্যান মানিক ভট্টাচার্য, পর্ষদ সচিব রত্না চক্রবর্তী বাগচী বাড়িতেও অভিযান চালায়।

প্রসঙ্গত উল্লেখ্য যে, সকালবেলা ৭ টা থেকে ১২ ঘণ্টার বেশী সময় ধরে ইডি আধিকারিকেরা পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে ছিলেন। কিন্তু পার্থ চট্টোপাধ্যায় ইডির তল্লাশি ও জিজ্ঞাসাবাদ চলাকালীন অসুস্থ হয়ে পড়েছিলেন।

পরে তাঁর বাড়িতে ভবানীপুুর থানার পুলিশের সাথে এসএসকেএমের এক জন কার্ডিয়োর চিকিৎসক, এক জন মেডিসিন চিকিৎসক এবং এক জন অর্থোপেডিক চিকিৎসক এসেছিলেন। তবে পার্থ চট্টোপাধ্যায়ের এক নিরাপত্তারক্ষী জানিয়েছেন যে, ‘‘এখনো পার্থ চট্টোপাধ্যায়ের বাড়ির নীচে কেন্দ্রীয় বাহিনী মোতায়েন রয়েছে।’’

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored