Indian Prime Time
True News only ....

তৃণমূল কর্মীদের মারধরের অভিযোগ উঠলো বিজেপির বিরুদ্ধে

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

দেবব্রত মন্ডলঃ বাঁকুড়াঃ উলট পুরাণ! বৃহস্পতিবার বিকেলে বাঁকুড়ার সোনামুখী পৌর শহরে দ্বিতীয় দফায় ভোটের দিন বিজেপির এক পোলিং এজেন্টকে মারধোরের অভিযোগ উঠেছিল। এবার ওই দিন রাতেই সেই সোনামুখী শহরের স্বর্ণময়ী মন্দির এলাকায় দুই তৃণমূল কর্মীকে মারধর করার অভিযোগ উঠলো বিজেপির বিরুদ্ধে। ভোট পরবর্তী মার ও পাল্টা মারের অভিযোগ ঘিরে উত্তপ্ত হয়ে উঠলো বাঁকুড়ার এই প্রাচীণ পৌর শহর। 

তৃণমূলের তরফে অভিযোগ, ভোট শেষে অক্ষয় বাউরী নামে তাদের কর্মীকে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা লাঠি, তলোয়ার নিয়ে আক্রমণ করে। এই ঘটনায় ওই কর্মীকে বাঁচাতে গিয়ে একজন ব্যবসায়ীও গুরুতর আহত হন। আহত দু’জনকেই সোনামুখী গ্রামীণ হাসপাতালে চিকিৎসা করাতে হয়। তৃণমূলের তরফে বিষয়টি পুলিশকে জানানো হলে পুলিশ কর্মীরা ঘটনাস্থলে আসেন।

- Sponsored -

- Sponsored -

ঘটনার প্রত্যক্ষদর্শী এবং ব্যবসায়ী কিশোর রক্ষিতের দাবী, “তার দোকানে ওই তৃণমূল কর্মী ঠাণ্ডা পানীয় খেতে এসেছিলেন। তখন তাকে বিজেপি কর্মীরা লাঠি ও তলোয়ার নিয়ে আক্রমণ করে”। এই ঘটনায় তিনি নিজে যেমন আহত হয়েছেন তেমনি তার দোকানে লুঠপাট সহ ভাঙ্গচূর চালানো হয়েছে বলে তিনি দাবী করেন।

বিজেপির তরফ থেকে তৃণমূলের সমস্ত অভিযোগ অস্বীকার করা হয়েছে। দলের সোনামুখী নগর মণ্ডলের সভানেত্রী সম্পা গোস্বামী বলেন, “এই ধরণের কোনো ঘটনা ঘটেনি”। কিন্তু তিনি বিষয়টি নিয়ে খোঁজ নেবেন বলেও জানান।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored