Indian Prime Time
True News only ....

চাপড়ার মানুষ ভূমিপুত্রকেই বিধায়ক রূপে চান, জানান জেবের শেখ

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

স্নেহাশীষ মুখার্জিঃ নদীয়াঃ ১০ বছর নদীয়ার চাপড়ার বিধায়ক হিসেবে রুকবানু রহমান ক্ষমতায় থাকলেও সেইভাবে তার জনসংযোগ ছিল না তাই তাকে সাধারণ মানুষ এবার মেনে নিতে পারছেন না দাবী চাপড়ার নির্দল প্রার্থী জেবের শেখের।

আজ নির্দল প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দেওয়ার আগে জেবের শেখ সাংবাদিকদের জানান, “রুকবানু রহমান বহিরাগত। বিগত ১০ বছর তিনি চাপড়ায় বিধায়ক হিসেবে ক্ষমতায় থাকলেও জনসংযোগ করেননি। অপরদিকে তার দাবী, “তিনি নিজে চাপড়ার ভূমিপুত্র। চাপড়ার মানুষ তার পাশে আছেন। এখানে যে বিজেপি ও আইএসএফ প্রার্থী রয়েছে তারাও বহিরাগত। তাই চাপড়ার মানুষ ভূমিপুত্র হিসেবে তাকেই ভোট দেবেন”।

- Sponsored -

- Sponsored -

তিনি আরো বলেছেন, “যেদিন রুকবানু রহমানের নাম প্রার্থী হিসাবে তৃণমূল ভবন থেকে ঘোষণা হয়েছিল সেদিনই চাপড়ায় যারা তৃণমূল কংগ্রেস করে তারা ৯০% ভেঙে পড়েছিলেন। জেবের শেখের দাবী, সেহেতু নির্দল হিসাবে দলের ৯০ শতাংশ মানুষের কথা ভেবে তিনি নির্দল প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিয়েছেন।

এছাড়া যদি তিনি নির্দল প্রার্থী হিসেবে এখান থেকে না দাঁড়াতেন তাহলে মুসলিম ভোটটা এখানকার আইএসএল চলে যেত। হয়তো রুকবানুকে ভোট না দিয়ে আইএসএফে চলে যেতে পারতো বলে তিনি এবং তার দলের একাংশ মনে করছেন। তাই সেই জায়গায় দাঁড়িয়ে তৃণমূলকে বাঁচানোর জন্য এই লড়াই”।

এমনকি জেবের শেখ জানিয়ে দিয়েছেন, চাপরা থেকে নির্দল প্রার্থী হয়েও একাই মমতা ব্যানার্জিকে একাই ৪০ থেকে ৫০ হাজার ভোটে লিড দেবেন”।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored