Indian Prime Time
True News only ....

ভয়াবহ আগুনে পুড়ে ছাই পর্যটকদের নৌকা

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

পিঙ্কি পালঃ দক্ষিণ চব্বিশ পরগণাঃ গতকাল গভীর রাতে সুন্দরবনের উপকূল় থানার সাতজেলিয়ার দয়াপুর এলাকায় আসা একদল পর্যটকদের নৌকায় আচমকাই ভয়ঙ্কর আগূন লেগে যায়। তবে এই ঘটনায় কোনো প্রাণহানি ঘটেনি।

স্থানীয় সূত্রে জানা যায়, সম্প্রতি শনিবার সুন্দরবন ভ্রমণের জন্য ‘এমবি মা চণ্ডী’ নামে একটি নৌকায় ২৫ জনের একটি পর্যটকের দল গদখালি জেটিঘাট থেকে রওনা দেয়। তাদের তিনদিনের সুন্দরবন ট্যুর ছিল। সুন্দরবনের জলপথে বিভিন্ন এলাকা ঘুরে নৌকাটি দয়াপুর ঘাটে নোঙর ফেলে। সেখানে রাতে থাকার জন্য পর্যটকরা সকলেই নৌকা থেকে নেমে কাছাকাছি একটি হোটেলে গিয়ে ওঠেন। 

গভীর রাতে অপর একটি নৌকায় থাকা বেশ কয়েকজন মত্‍স্যজীবী পর্যটক ‘এমবি মা চণ্ডী’ বোটে দাউ দাউ করে আগুন জ্বলতে দেখতে পান। তা দেখেই তাদের চিত্‍কার চেঁচামেচিতে স্থানীয় মানুষজন ছুটে আসেন। তারপর তারা নদীর জল দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন। প্রায় ঘণ্টাখানেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। ততক্ষণে নৌকাটি আগুনে ভস্মীভূত হয়ে যায়।

- Sponsored -

- Sponsored -

স্থানীয়দের পক্ষ থেকে খবর পেয়ে সুন্দরবন উপকূল থানার পুলিশ ঘটনাস্থলে এসে পৌঁছায়। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান নৌকাটির ইঞ্জিন থেকে আগুন লেগে যায়। তারপর নৌকাতে থাকা রান্নার গ্যাস সিলিন্ডার ফেটে আগুন দ্রুত চারিদিকে ছড়িয়ে পড়ে। পুলিশ এই পুরো বিষয়টির সম্পূর্ণ তদন্ত করে দেখছে।

তবে নৌকায় পর্যটকরা না থাকায় এক বড়োসড়ো দুর্ঘটনার থেকে রক্ষা পেয়েছে তারা। 

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored