Indian Prime Time
True News only ....

বিজেপি যেন ওয়াশিং পাউডার নিরমা, বললেন তৃণমূল সুপ্রিমো

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

স্নেহাশীষ মুখার্জিঃ নদীয়াঃ ২০২১ এর বিধানসভা নির্বাচন আসন্ন। এই নির্বাচনকে কেন্দ্র করে রাজ্যের বিভিন্ন জেলায় সভা করছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর আজ তিনি সভা করেছেন নদঈইয়া জেলার রানাঘাটে। “বিজেপি যেন ওয়াশিং পাউডার নিরমা। বিজেপিতে গেলেই সব সাদা হয়ে যাবে। তৃণমূলে কালো, বিজেপিতে গেলে ভালো” রানাঘাটের হবিবপুর ছাতিমতলা মাঠে এসে বিজেপিকে এমন ভাবে কড়া ভাষায় আক্রমণ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

সম্প্রতি রাজ্যে দলবদলের হিড়িক পড়ে গেছে।আসন্ন বিধানসভাকে কেন্দ্র করে তৃণমূলের তাবড় তাবড় নেতারাও গেরুয়া শিবিরে চলে গেছেন। তৃণমূল নেত্রী সেই প্রসঙ্গে বলেন, “তৃণমূলে থাকলেই ইডি সিবিআইয়ের ভয় দেখিয়ে তাদেরকে বিজেপিতে যেতে বাধ্য করা হচ্ছে। প্রকারান্তরে বলা হচ্ছে যদি টাকা রাখতে চাও তাহলে বিজেপিতে যাও। যদি দুনম্বরী করতে চাও তাহলে বিজেপিতে যাও। বিজেপি এখন ভারতীয় জাঙ্ক পার্টি তে পরিণত হয়ে গেছে। সমস্ত ডাস্টবিনের মধ্যে সব ঢেলে দিচ্ছে। সেই ডাস্টবিন থেকে বিজেপি করলে সাতখুন মাপ, অন্যরা করলে বন্ধ ঝাঁপ”।

- Sponsored -

- Sponsored -

এরপর তিনি প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্পের সঙ্গে বিজেপির তুলনা করেন। তিনি বলেছেন, “ট্রাম্প বিজেপি পয়সার এপিঠ ওপিঠ। ট্রাম্পের মতোই বিজেপি হেরে গেলেও জিতেছি বলে ক্ষমতা দখল করে রাখবে”।

এছাড়াও তিনি সংবাদমাধ্যমের সমালোচনা করে জানিয়েছেন, “দুই একটা সংবাদ মাধ্যম ছাড়া তাদের খবর দেখানো হচ্ছে না”। তাঁর এও অভিযোগ যে, মিডিয়া পুরো বিক্রি হয়ে গেছে। সারাক্ষণ সংবাদমাধ্যম খুললেই দেখবেন শুধু বিজেপি আর বিজেপি আর কিছু নেই। বোতল ছিপি আর কিছু দেখতে পারবেন না। শুধু দেখবেন বিজেপি আর বিজেপি সারাক্ষণ। আমরা ছাড়া আর কাউকে দেখাবে না। প্রত্যেকটা মিডিয়া আজকে পুরো বিক্রি হয়ে গেছে, মাত্র একজন দুজন ছাড়া”।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored