Indian Prime Time
True News only ....

বিজেপির দুই বুথ এজেন্টকে মারধরের অভিযোগ উঠলো তৃণমূলের বিরুদ্ধে

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

মিনাক্ষী দাসঃ উত্তর চব্বিশ পরগণাঃ উত্তর চব্বিশ পরগণার আমডাঙার রিচা পঞ্চায়েতের কুন্দপাড়া গ্রামের বারো নম্বর বুথে বিজেপির দুই বুথ এজেন্টকে মারধরের অভিযোগ উঠলো তৃণমূলের বিরুদ্ধে। এই আমডাঙা এলাকাটি ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের মধ্যে। কিন্তু অভিযুক্ত তৃণমূল নেতা মারধরের অভিযোগ অস্বীকার করেছেন। নির্বাচনের সময় আমডাঙায় বরাবরই অশান্তির ঘটনা ঘটে থাকে। ২০১৮ সালের ভোট পরবর্তী হিংসায় এক রাতে তিন জনের মৃত্যু হয়েছিল। পরে আরো একজনের মৃত্যু হয়। আর এবারও ভোট পরবর্তী হিংসা অব্যাহত ছিল।

 

জানা গেছে, নির্বাচন শেষে বিজেপির দুই বুথ এজেন্ট বাড়ি ফিরছিলেন। তখনই স্থানীয় তৃণমূল নেতা বাকিবুল্লা দলবল নিয়ে তাদের উপর চড়াও হন। ফলে এক জন বুথ এজেন্টের হাতও ভেঙে যায়। এর জেরে ওই বুথ এজেন্টকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।  বিজেপির দাবী, ‘‘ব্যারাকপুরের বিদায়ী সাংসদ তথা এবারেও বিজেপি প্রার্থী অর্জুন সিংহ দেড় লক্ষাধিক ভোটে জয়ী হতে চলেছেন। তৃণমূল এটা বুঝতে পেরেই হিংসা করছে।’’

- Sponsored -

- Sponsored -

কিন্তু বাকিবুল্লা অবশ্য মারধরের অভিযোগকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়ে জানান, ‘‘ভুয়ো অভিযোগ করা হচ্ছে। সন্ধ্যা ছ’টা অবধি ভোট হয়েছে। সব দলের এজেন্ট ছিলেন। শান্তিপূর্ণ ভাবে ভোট হয়েছে। তারপর সবাই বাড়ি ফিরেছি। ভোট মিটে গেলে আর মারধর করা হবে কেন? মিথ্যা, ভিত্তিহীন অভিযোগ।’’ উল্লেখ্য যে, বিগত কয়েক বছর থেকেই আমডাঙাবাসী এই ভোট পরবর্তী হিংসার সাক্ষী থেকেছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored