Indian Prime Time
True News only ....

‘ভোটব্যাঙ্ককে তুষ্ট করতে সীমা ছাড়িয়ে যাচ্ছে তৃণমূল’, প্রচারে এসে কড়া মন্তব্য প্রধানমন্ত্রীর

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ ঝাড়গ্রামঃ আবহাওয়ার কারণে আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হলদিয়ার সভা বাতিল হওয়ায় ঝাড়গ্রামে এসে প্রণত টুডুর সমর্থনে সভা করেন। পাশাপাশি ঝাড়গ্রামের নির্বাচনী প্রচারসভা থেকে তৃণমূলকে এক হাত নিলেন। আর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সাধুদের নিয়ে করা বিতর্কিত মন্তব্যের তীব্র নিন্দা করলেন।

এদিন কড়া সমালোচনা করে মোদী জানান, “কোনোদিন কোনো দেশবাসী ভেবেছিল এমন হতে পারে? কিন্তু ভোটব্যাঙ্ককে তুষ্ট করতে তৃণমূল সীমা ছাড়িয়ে যাচ্ছে। রামকৃষ্ণ মিশনের অপমান, আমাদের সাধু-সন্তদের এই অপমান বাংলা কোনোদিন সহ্য করবে না।” একই সাথে রামকৃষ্ণ মিশনের সাথে নিজের আত্মিক টানের কথাও মনে করিয়ে দেন বলেন, “গোটা দেশ জানে, আমার জীবন গঠনে রামকৃষ্ণ মিশনের কত বড়ো অবদান রয়েছে। আমার রামকৃষ্ণ মিশনের প্রতি কতোটা টান রয়েছে।

- Sponsored -

- Sponsored -

প্রধানমন্ত্রী হওয়ার পরও যখনই সুযোগ পেয়েছি, রাত্রিবাস করার প্রয়োজনে রামকৃষ্ণ মিশনের সন্ন্যাসীদের সাথে গিয়ে থাকি।” উল্লেখ্য, লোকসভা নির্বাচনের প্রচার পর্বে গত শনিবার মমতা বন্দ্যোপাধ্যায় সাধু-সন্তদের প্রসঙ্গে এক মন্তব্যকে ঘিরে রাজ্য রাজনীতিতে এক জোর বিতর্ক তৈরী হয়েছে। বিরোধীরা ওই মন্তব্যকে ইস্যু করে অনবরত আক্রমণ চালাচ্ছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored