Indian Prime Time
True News only ....

তৃণমূল নেতার বাড়িতে চললো দেদার লুটপাট

- Sponsored -

- Sponsored -

পিঙ্কি পালঃ দক্ষিণ চব্বিশ পরগণাঃ দক্ষিণ চব্বিশ পরগনার সোনারপুরের খেয়াদহ দুই নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকার ১৭ নম্বর বুথের কার্যকরী তৃণমূল সভাপতি সঞ্জিৎ বিশ্বাসের বাড়িতে লুটপাটের অভিযোগ উঠল দলের একাংশের বিরুদ্ধে।

জানা গিয়েছে, বাড়ির মূল দরজা ভেঙে সিসি ক্যামেরার হার্ডডিস্ক খুলে নিয়ে যাওয়া হয়। আলমারি ভেঙে টিভি, চার থেকে পাঁচ ভরি গহনা, নগদ দুই লক্ষ টাকা, টিভি সেট ইত্যাদি লুট হয়েছে। জানুয়ারী মাসে ছেলে সুমনের যে বিয়ে হয়েছিল তার নানা উপহারও লুট করে নিয়ে গিয়েছে। সঞ্জিৎবাবু জানান, ‘‘পঞ্চায়েত সদস্যা সোনালী নস্করের স্বামী সুজিত নস্কর ও তার বাড়ির লোকজনই লুটপাট করেছে।

- Sponsored -

- Sponsored -

বাড়িতে আর কিছু নেই। কিন্তু অনেক আগেই হুমকি দেওয়া হয়েছিল। তাই ভোটের দিন পরিবারের সদস্যদের নিয়ে অন্যত্র চলে গিয়েছিলেন।’’ এই ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ অভিযোগের ভিত্তিতে সুজিতবাবু সহ রাজু নস্কর, অসীম নস্কর, দীপক মণ্ডল এবং প্রসেনজিৎ নস্করকে গ্রেফতার করে ভারতীয় দণ্ডবিধির ৩৮০, ৪২৭, ৪৪৮, ও ৩৪ ধারায় মামলা রুজু করেছেন।

আজ বারুইপুর আদালতে তোলা হয়। এদিকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী সোনালী দেবীর পরিবারের সদস্যরা অভিযোগ করেছেন যে, ‘‘তৃণমূলের গোষ্ঠীকোন্দলের জন্যই মিথ্যা মামলা করা হচ্ছে।’’ যদিও পুলিশ এই ঘটনাটির যথাযথ তদন্ত শুরু করেছেন। 

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored