Indian Prime Time
True News only ....

খেজুরিতে ধারালো অস্ত্রের কোপে আহত তৃণমূল নেতা

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ মেদিনীপুরঃ পূর্ব মেদিনীপুরের খেজুরিতে তৃণমূলের উত্তর শ্যামপুর বুথ সভাপতির উপর ধারালো অস্ত্র দিয়ে হামলার অভিযোগ। ঘটনায় গুরুতর আহত হয়েছেন বুথ সভাপতি বৃহস্পতি প্রামাণিক। মাথায় সেলাই পড়েছে তৃণমূল নেতার। শাসক শিবিরের অভিযোগ, বিজেপি আশ্রিত দুষ্কৃতীরাই এই হামলা চালিয়েছে। যদিও এই হামলার সঙ্গে পদ্ম শিবিরের যোগ উড়িয়ে দিয়েছে স্থানীয় বিজেপি নেতৃত্ব। বরং ব্যক্তিগত ঝামেলার কারণেই এই ঘটনা ঘটেছে বলে দাবি পদ্ম শিবিরের। আক্রান্তের অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই একজনকে গ্রেফতার করেছে খেজুরি থানার পুলিশ।

রাজ্যে সাত দফায় লোকসভা নির্বাচন পর্ব মোটের উপর শান্তিতেই মিটেছে। কিন্তু ভোট মিটতে না মিটতেই দিকে দিকে অশান্তির অভিযোগ। বিজেপি ও তৃণমূল দুই শিবির থেকেই অভিযোগ তোলা হচ্ছে। তৃণমূলের রাজ্য নেতৃত্বের তিন সদস্যের প্রতিনিধি দল ইতিমধ্যেই পূর্ব মেদিনীপুরে গিয়ে ‘আক্রান্ত’ দলীয় কর্মী-সমর্থকদের সঙ্গে দেখা করেছেন। তাঁদের পাশে থাকার বার্তা দিয়েছেন। একইসঙ্গে পুলিশের উদ্দেশে বার্তা দিয়েছেন, ৪৮ ঘণ্টার মধ্যে সন্ত্রাস বন্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য। এসবের মধ্যেই এবার খেজুরিতে ফের আক্রান্ত তৃণমূলের ব্লক সভাপতি।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

এই বিষয়ে তৃণমূলের খেজুরি ২ ব্লক সভাপতি সমুদ্ভব দাস বলেন, “আমরা বারবার শান্তির কথা বললেও বিজেপির লোকজন শান্তি চাইছে না। শ্যামপুর মোড়ে সভাস্থলের কাছে বিজেপির কয়েকজন ছেলে ঘোরাঘুরি করছিল। সভা শেষের পর আমাদের বুথ সভাপতি যখন বাড়ি ফিরছিলেন সেই সময় তাকে তার ওপর হামলা চালায় ওই দুই-তিনজন বিজেপি কর্মী। ধারাল অস্ত্রের আঘাতে তাঁর মাথা কেটে গিয়ে প্রচুর রক্তপাত হয়েছে। স্থানীয় হাসপাতালে চিকিৎসার জন্যে ভর্তি করা হয়েছে । পুলিশের কাছে লিখিত অভিযোগ জানানো হয়েছে।”

যদিও এই হামলার ঘটনার সঙ্গে পদ্ম শিবিরের কোনও যোগ নেই বলেই দাবি বিজেপির কাঁথি সাংগঠনিক জেলার নেতা পবিত্র দাসের। তৃণমূলের অভিযোগ অস্বীকার করে তিনি বলেন, “রাজনৈতিক কারণে তৃণমূল সন্ত্রাসের মিথ্যা অভিযোগ তুলছে। এলাকায় খোঁজ নিয়ে, দেখুন কারা সন্ত্রাস করছে।”

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored