Indian Prime Time
True News only ....

তৃণমূল ও আইএসএফের সংঘর্ষে উত্তপ্ত গোটা এলাকা

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

মিনাক্ষী দাসঃ উত্তর চব্বিশ পরগণাঃ আজ সকালবেলা তৃণমূল-আইএসএফ সংঘর্ষে উত্তর চব্বিশ পরগণার আমডাঙার কুমারদানি গ্রাম উত্তপ্ত হয়ে উঠেছে। এই ঘটনায় আহত হয়েছেন প্রায় ১০ জন।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিবেশী এক বাচ্চাকে পাশের বাড়ির এক ব্যক্তি মারধর করেছিলেন। বাচ্চাটির পরিবার আইএসএফের সমর্থক। অন্যদিকে যে ব্যক্তি মারধর করছিলেন তিনি তৃণমূল কর্মী। বাচ্চাটিকে মারধরের প্রতিবাদে পরিবারের সদস্যরা তৃণমূল কর্মীর বাড়িতে যেতেই বিবাদের সূচনা ঘটে।

একে অপরের বিরুদ্ধে কুড়ুল ও হাঁসুয়া নিয়ে হামলার অভিযোগও তোলেন। খবরটি চাউর হতেই এলাকার বিবাদ রাজনৈতিক বিবাদের আকার ধারণ করে। তৃণমূল এবং আইএসএফের মধ্যে সংঘর্ষ চলাকালীন এলাকায় ব্যাপক বোমাবাজিও শুরু হয়। এই সংঘর্ষে দু’পক্ষেরই মোট ১০ জন আহত হয়েছেন।

- Sponsored -

- Sponsored -

আমডাঙা থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এর পাশাপাশি পুরো ঘটনাটি ভালোভাবে খতিয়ে দেখছেন। এছাড়া আহতদের আমডাঙা গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের বারাসত জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

এক আইএসএফ সমর্থক বলেন, “ওরা বাচ্চাটাকে মেরেছিল। এর প্রতিবাদ করতে গেলে উল্টে আমাদের ওপরেই অস্ত্র নিয়ে হামলা চালায়।” কিন্তু তৃণমূল নেতৃত্ব সমগ্র ঘটনাটি অস্বীকার করে জানায়, “আইএসের ছেড়ে তৃণমূলে যোগদান করাতেই এই হামলা চালানো হয়েছে। তৃণমূলে যোগ দেওয়া নতুন কর্মীদের ওপর বোমাবাজি্র ঘটনা ঘটিয়েছে।”

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored