Indian Prime Time
True News only ....

এবার ভয়ানক প্লাবনের সম্ভাবনা বঙ্গে

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

চয়ন রায়ঃ কলকাতাঃ ওড়িশার দিকে ঘূর্ণিঝড় যশের অভিমুখ সরে গেলেও যশ বাংলাতে ভয়াবহ বন্যা পরিস্থিতির তৈরী করতে পারে। তাই সরকার আগাম প্রস্তুতি নিয়ে জেলাগুলিকে বন্যার জন্য বিশেষভাবে সতর্ক থাকতে বলছে। বিশেষত বাঁকুড়া, নদীয়া, হুগলি, ঝাড়গ্রাম, বীরভূম, পুরুলিয়া, মুর্শিদাবাদ, পূর্ব বর্ধমান, পশ্চিম বর্ধমান, পূর্ব মেদিনীপুর ও পশ্চিম মেদিনীপুরের জেলাগুলিতে বন্যার সতর্কতা জারি করেছে। এই জেলাগুলিতে নদীর জল স্তর সব সময় পর্যবেক্ষণ করতে বলা হয়েছে। আর বিশেষ করে অজয়, ময়ূরাক্ষী, দামোদর, কংসাবতী এবং সুবর্ণরেখা নদীর জলস্তর সব সময় লক্ষ্য করতে বলা হয়েছে।

মৌসম ভবন সূত্রে জানা যায়, বুধবার উপকূলের জেলা ও পশ্চিমাঞ্চলের জেলাগুলিতে অতি ভারী বৃষ্টির পূর্বাভাস রয়েছে। এছাড়া দুপুরে ঘূর্ণিঝড় যশ ওড়িশার বালেশ্বরের দক্ষিণের কাছে আছড়ে পড়বে। অন্যদিকে ডিভিসি জল ছাড়লে বিপদ বাড়তে পারে। এমনকি বন্যা পরিস্থিতি তৈরী হওয়ার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাবে না।

- Sponsored -

- Sponsored -

এর পাশাপাশি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যশ মোকাবিলায় নবান্ন থেকে যুদ্ধকালীন তত্‍পরতায় কাজ করছে। দু’দিন রাত জেগে মমতা বন্দ্যোপাধ্যায় এখান থেকেই যাবতীয় ব্যবস্থাপনার নজরদারি চালাবেন।

ঘূর্ণিঝড় যশের মোকাবিলায় নবান্নের তরফ থেকে কয়েকটি হেল্পলাইন নম্বর চালু করা হয়েছে। রাজ্য বিদ্যুত্‍ দপ্তর- 8900793503, 8900793504

আর কোনো বিপদের সম্মুখীন হলে 1070, 03322143526 এই নম্বর গুলিতে যোগাযোগ করবেন।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored